২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

টপ অর্ডারদের প্রশংসায় বাবর আজম

-

এই কৃতিত্ব আগে ছিল অস্ট্রেলিয়ার। এবার তার করে দেখাল পাকিস্তান। আর তা হলো দক্ষিণ আফ্রিকার মাটি থেকে দু’বার ওয়ানডে সিরিজ জয় করে আনা। গতপরশু তৃতীয় ও শেষ ওয়ানডেকে স্বাগতিকদের ২৮ রানে হারিয়ে এই অর্জন বাবর আজম বাহিনীর। পাকিস্তানের ৭ উইকেটে করা ৩২০ রানের জবাবে দক্ষিণ আফ্রিকা অল আউট হয়ে যায় ২৯২ রানে। তখনো তিন বল বাকি। এর আগে ২০১৩ সালে সিরিজ জিতেছিল ১৯৯২ সালের বিশ্ব চ্যাম্পিয়নরা। এ সাফল্যের জন্য পাকিস্তান অধিনায়ক বাবর আজম কৃতিত্ব দিলেন টপ অর্ডারের ব্যাটসম্যানদের। বিশেষ করে ইমামুল হক ও ফখর জামানের প্রশংসা তার মুখে। আসলে সিরিজে দুই সেঞ্চুরি করেছেন ফখর জামান।
তার মতে, ‘পুরো সিরিজে আমাদের ব্যাটসম্যানরা ভালো করেছে। তবে বিশেষভাবে উল্লেখ করছি ইমামুল হক ও ফখর জামানের নাম।’ উল্লেখ্য, ফখর জামানকে এখন টি-২০ সিরিজেও দলে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম

সকল