২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিরিজ উইন্ডিজদের

-

তৃতীয় ও শেষ টি-২০ তে শ্রীলঙ্কাকে হারিয়ে সিরিজে জিতে নিয়েছে স্বাগতিক ওয়স্ট ইন্ডিজ। সোমবার ভোরে অ্যান্টিগাতে লঙ্কানদের তিন উইকেটে হারিয়েছে কাইরন পোলার্ডের দল। ফলে তিন ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে জিতল ক্যারিবীয়রা। কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে আগে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেটে ১৩১ রান সংগ্রহ করে। জবাবে ১ ওভার হাতে রেখে ৭ উইকেটে ১৩৪ রান করে ওয়েস্ট ইন্ডিজ।
দলীয় অর্ধশতকের আগেই ৪ উইকেট হারিয়ে বিপাকে পড়ে শ্রীলঙ্কা। সেখান থেকে হার না মানা দিনেশ চান্দিমালের ৪৬ বলে ৫৪ ও অ্যাশেন বান্দারার ৩৫ বলে ৪৪ রানে ভর করে ১৩১ রান তোলে সফরকারীরা। জবাবে লেন্ডি সিমন্সের ২৬, নিকোলাস পুরানের ২৩ এভিন লুউইজের ২১ ও শেষ দিকে ফ্যাবিয়ান অ্যালেনের ৬ বলে অপরাজিত ২১ রানে জয় নিশ্চিত করে করে স্বাগতিকরা। শ্রীলঙ্কার পক্ষে লাকশান সান্দাকান তিনটি উইকেট লাভ করেন। ম্যাচ সেরা হন অ্যালেন।

 


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল