২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হারে শুরু মোহামেডান কমিটির

শেখ জামাল ২(ওতাবেক, সলোমন):০ মোহামেডান
-

গত পরশু নির্বাচনে জয়ী হয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ১৭ সদস্যের পরিচালনা পর্ষদের ১৬ পরিচালক। হেরে গেছেন আবদুস সালাম মুর্শেদী, সাজিদ আদেল, মোস্তাকুর রহমান এবং কামরুননাহার ডানা। গতকাল নির্বাচিত এই পরিচালকদের বেশ কয়েকজন মাঠে আসেন মোহামেডানের খেলা দেখতে, যা ছিল এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বের শেষ ম্যাচ। ক্লাবের সমর্থকরা নতুন নির্বাচিতদের বরণ করতে ফুল নিয়ে মাঠে আসেন। কিন্তু যাদের খেলা দেখতে আসা সেই সাদা-কালো জার্সিধারীরা মন ভরাতে পারেননি। উল্টো তাদের ২-০ গোলে হারিয়ে নিজেদের শিরোপার রেসে রেখেছে লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাব। টানা ৬ ম্যাচ অপরাজিত থাকার পর হারের স্বাদ পেল মোহামেডান। পয়েন্ট ১২ খেলায় ১৯। অন্য দিকে সমান ম্যাচে শেখ জামালের ২৬। ২৫ পয়েন্ট ঢাকা আবাহনীর। ৩৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে বসুন্ধরা কিংস।
কাল আগের ম্যাচগুলোর ছায়া ছিল মোহামেডান। তেমন কোনো চান্সই তৈরি করতে পারেনি শেন লেনের দল। বিপরীতে আগের ম্যাচে লাল কার্ড পাওয়া সোলেমান সিল্লার অনুপস্থিতি প্রভার ফেলে শেখ জামালের খেলায়। এরপরও ২৫ মিনিটে তাদের এগিয়ে যাওয়া উজবেক মিডফিল্ডার ওতাবেকের ডান পায়ের বাঁকানো শটে। বক্সের ওপর থেকে শটটি নেন তিনি। ৪১ মিনিটে তার ডান পায়ের ফ্লিক কর্নার করেন মোহামেডান কিপার আহসান হাবিব বিপু। ৬৪ মিনিটে মোহামেডান সমতার সুবর্ণ সুযোগ নষ্ট করে। বাম দিক থেকে আসা ক্রস ঠিক মতো ফিস্ট করতে ব্যর্থ জামালের গোলরক্ষক সামিউল ইসলাম মাসুম। বল বক্সে থাকা অনীক হোসেনের সামনে পড়লেও তিনি শট নিতে ব্যর্থ। এরপর ৮৩ মিনিটে ওমর জোবের পাসে সলোমন কিংয়ের প্লেসিং শট সাইড পোস্টে লাগে।
প্রথম পর্ব শেষে ১২ গোল দিয়ে যৌথভাবে গোলদাতার তালিকায় শীর্ষে শেখ জামালের ওমর জোবে ও বসুন্ধরার রবসন রবিনহো।
১২ খেলায় সাইফ স্পোর্টিংয়ের পয়েন্ট ২২। শেখ রাসেলের পয়েন্ট ২০। মোহামেডান ও চট্টগ্রাম আবাহনীর সংগ্রহ ১৯ করে। রহমতগঞ্জের ভাণ্ডারে ১৩ পয়েন্ট। পুলিশের ১২। রেলিগেশন শঙ্কায় আছে চার দল। এদের মধ্যে উত্তর বারিধারা ও মুক্তিযোদ্ধার পয়েন্ট ৯ করে। ৫ পয়েন্ট ব্রাদার্স ইউনিয়নের। সবার নিচে থাকা আরামবাগের পুঁজি মাত্র ১।


আরো সংবাদ



premium cement