২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আফগানিস্তান আসছে না

-

সে আশঙ্কাই সত্যি হলো। করোনার যুক্তি দেখিয়ে ২৫ মার্চের ম্যাচ খেলতে বাংলাদেশে আসছে না আফগানিস্তান। ফলে সিলেটে হচ্ছে না ২০২২ কাতার বিশ্বকাপ বাছাই পর্বের কোনো ম্যাচ। পরশু রাতে বাফুফেকে তাদের না আসার কথা জানিয়ে দেয় আফগানিস্তান। এখন আফগানিস্তানসহ ভারত ও ওমানের বিপক্ষে বাংলাদেশের তিন অ্যাওয়ে ম্যাচ হবে ওমান অথবা কাতারে। তা জুন মাসে। ২৫ তারিখের এই ম্যাচ পিছিয়ে যাওয়ায় মার্চের ফিফা উইন্ডো কাজে লাগাবে বাফুফে। তারা এখন নেপালে তিন জাতি টুর্নামেন্টে অংশ নেবে। জানান বাফুফে সেক্রেটারি আবু নাঈম সোহাগ। নেপালে খেলতে যাওয়ার জন্য বাংলাদেশ দলের ক্যাম্প কবে শুরু হবে তা আজ ন্যাশনাল টিমস কমিটির সভায় সিদ্ধান্ত। উল্লেখ্য, বাংলাদেশের তিন অ্যাওয়ে ম্যাচই সিলেটে হওয়ার কথা ছিল।
করোনার জন্য মার্চে নেপালে এসে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া। তাই নেপাল ২০-৩০ মার্চের ফিফা উইন্ডোতে চার জাতি টুর্নামেন্ট করতে চেয়েছিল। দল না পাওয়ায় এখন বাংলাদেশ, নেপাল ও কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে নিয়ে হবে তিন জাতি টুর্নামেন্ট।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল