২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ব্যবধান কমিয়ে রাখল বার্সা

-

জর্দি আলবার একটি ও ইলাইক্স মোরিবার ক্লাবের প্রথম গোল নৈপুণ্যে দুর্দান্ত জয় পেয়েছে বার্সেলোনা। শনিবার রাতে লা লিগার ২৬তম রাউন্ডে ওসাসুনার বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে কাতালানরা। প্রতিপক্ষের মাঠে দু’টি গোলেই অবদান রাখেন অধিনায়ক লিওনেল মেসি। এই জয়ে ২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে বার্সেলোনা। ২৫ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে তিনে রিয়াল মাদ্রিদ। ২৪ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাথলেটিকো মাদ্রিদ। গত রাতে রিয়াল-অ্যাথলেটিকো মুখোমুখি হওয়ার আগ পর্যন্ত এই অবস্থান ছিল। গত রাতে পরস্পরের মুখোমুখি হয়েছিল অ্যাতলেটিকো ও রিয়াল মাদ্রিদ।
লেভানদোস্কির হ্যাটট্রিকে বিফলে হালান্ডের জোড়া : খেলার শুরুতেই পর পর দুই গোল করে বায়ার্ন মিউনিখে আতঙ্ক ধরিয়ে দেন ডর্টমুন্ডের এর্লিং ব্রট হালান্ড। কিন্তু হালান্ডকে এ কথা ভুলে গেলে চলবে না, বায়ার্নে রয়েছে রবের্ত লেভানদোস্কির মতো ফুটবল ওস্তাদ। শনিবার বুন্দেসলিগায় সেটাই প্রমাণ করলেন লেভানদোস্কি। গুনে গুনে তিন গোল করে দলকে শেষ পর্যন্ত জয় এনে দেন ৪-২ গোলে। ২২, ৪৪ ও ৯০ মিনিটে তিন গোল করেন লেভানদোস্কি। এই জয়ে ২৪ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বর্তমান চ্যাম্পিয়নরা। সমনা ম্যাচে ৩৯ পয়েন্টে ছয় নম্বরে বরুসিয়া ডর্টমুন্ড।
এ দিকে সিরি আ’তে অ্যালভারো মোরাতার জোড়া গোলে পিছিয়ে পড়েও দারুণ জয় পেয়েছে জুভেন্টাস। লিগে লাৎসিওকে ৩-১ ব্যবধানে হারিয়েছে আন্দ্রে পিরলোর শিষ্যরা। ঘরের মাঠ জুভেন্টাস স্টেডিয়ামে দলের জয়ে অন্য গোলটি করেন আদ্রিয়েন রাবিওত। অন্য দিকে ফরাসি লিগ ওয়ানে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে ব্রেস্তকে ৩-০ গোলে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। দলের জয়ে অন্য গোলটি করেন আর্জেন্টাইন মিডফিল্ডার পাবলো সারাবিয়া।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল