২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্থগিত পিএসএল

-

চারজন করোনাভাইরাস পজিটিভ হয়ে আছেন আইসোলেশনে। এর মধ্যেই আবার নতুন করে তিনজন আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী ভাইরাসে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই সাতজন পজিটিভ হওয়ায় পাকিস্তান সুপার লিগ (পিএসএস) অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। গতকাল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জরুরি বৈঠক ডেকে ফ্র্যাঞ্চাইজিদের সাথে আলোচনার পর এই সিদ্ধান্ত নিয়েছে।
চলমান পিএসএলে প্রথম করোনা পজিটিভের খবর এসেছিল ১ মার্চ। ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান লেগ স্পিনার ফাওয়াদ আহমেদ আক্রান্ত হন। স্থগিতের ঘোষণার আগে এক-তৃতীয়াংশের বেশি ম্যাচ হয়ে গেছে পিএসএলের। টুর্নামেন্টের ৩৪ ম্যাচের মধ্যে শেষ হয়েছে ১৪টি। যেখানে পাঁচ খেলায় ছয় পয়েন্ট নিয়ে নেট রানরেট এগিয়ে থেকে তালিকার শীর্ষে আছে করাচি কিংস।

 


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল