১৪ এপ্রিল ২০২১
`

স্থগিত পিএসএল

-

চারজন করোনাভাইরাস পজিটিভ হয়ে আছেন আইসোলেশনে। এর মধ্যেই আবার নতুন করে তিনজন আক্রান্ত হয়েছেন প্রাণঘাতী ভাইরাসে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই সাতজন পজিটিভ হওয়ায় পাকিস্তান সুপার লিগ (পিএসএস) অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করা হয়েছে। গতকাল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জরুরি বৈঠক ডেকে ফ্র্যাঞ্চাইজিদের সাথে আলোচনার পর এই সিদ্ধান্ত নিয়েছে।
চলমান পিএসএলে প্রথম করোনা পজিটিভের খবর এসেছিল ১ মার্চ। ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান লেগ স্পিনার ফাওয়াদ আহমেদ আক্রান্ত হন। স্থগিতের ঘোষণার আগে এক-তৃতীয়াংশের বেশি ম্যাচ হয়ে গেছে পিএসএলের। টুর্নামেন্টের ৩৪ ম্যাচের মধ্যে শেষ হয়েছে ১৪টি। যেখানে পাঁচ খেলায় ছয় পয়েন্ট নিয়ে নেট রানরেট এগিয়ে থেকে তালিকার শীর্ষে আছে করাচি কিংস।

 



আরো সংবাদ


রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার

সকল