১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
এবার কর্নার থেকে গোল ওতাবেকের

মোহামেডানের জয় শেখ জামালের ড্র

মোহামডোন ২:০ মুক্তিযোদ্ধা; রহমতগঞ্জ ১:১ শেখ জামাল
-

পরপর দুই দিন অলিম্পিক গোল দেখার সুযোগ হলো বাংলাদেশের ফুটবলপ্রেমীদের। গত পরশু ব্রাদার্স ইউনিয়নের ফয়সাল মাহমুদের পর (জোড়া গোল) গতকাল কর্নার থেকে সরাসরি গোল করেন শেখ জামালের উজবেক মিডফিল্ডার ওতাবেক ভালিজানভ। অবশ্য এরপরও জেতা হলো না তিনবারের লিগ চ্যাম্পিয়নদের। লিড নিয়েও তাদের ১-১ গেলে ড্র রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সাথে। ফলে ফের ড্রতে আটকে গেল শফিকুল ইসলাম মানিকের দল। টানা চার ড্রয়ের পর আগের ম্যাচে তারা জয়ে ফিরেছিল। কাল কুমিল্লায় অন্য ম্যাচে মোহামেডান ২-০ গোলে হারিয়েছে মুক্তিযোদ্ধাকে।
৫০ মিনিটে ওতাবেক এই গোলটি করে সতীর্থদের দিকে না গিয়ে কোলাকুলি করেন কর্নার পতাকার পাশে থাকা বল বয়ের সাথে। অবশ্য শেখ জামালের এই আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৫১ মিনিটে শাহেদের লবে বল ধরে শেখ জামালের আগুয়ার গোলরক্ষক জিয়ার মাথার ওপর দিয়ে বল জালে পাঠান রহমতগঞ্জের আইভরিকোস্টের স্ট্রাইকার ক্রিস্ট রেমি। এরপর ওতাবেকের আরেকটি কর্নার শট গোল হতে দেননি বিপক্ষ কিপার লিটন। ৭০ মিনিটে শেখ জামালের ওমর জোবের শট প্রতিহত হয় পোস্টে। ৭৫ মিনিটে সোলেমান সিল্লার হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ইনজুরি টাইমে বিপক্ষ রেমিকে ফাউল করায় রেফারি আনিসুর রহমান সাগর দ্বিতীয় হলুদ কার্ড দেখিয়ে মাঠ থেকে বহিষ্কার করেন সিল্লাকে। ড্র করে শিরোপার রেস থেকে আরো পিছিয়ে গেল শেখ জামাল। ১১ খেলায় ২৩ পয়েন্ট তাদের। রহমতগঞ্জের সমান ম্যাচে ১০। ৩৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে বসুন্ধরা কিংস।
এ দিকে কুমিল্লার ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে হোম মাঠে জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। দুই বিদেশী সোলেমান দিয়াবাতে এবং মুনজির কাওলোদিয়াতের গোলে তারা ২-০তে জয় পায় মুক্তিযোদ্ধার বিপক্ষে। ৩৫ মিনিটে লিগে নিজের অষ্টম গোল আদায় করেন মালির স্ট্রাইকার সোলেমান দিয়াবাতে। ৬১ মিনিটে হাবিবুর রহমান সোহাগের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন বুরকিনা ফাসোর ডিফেন্ডার মুনজির। লিগে এটি সাদা-কালো শিবিরের পঞ্চম জয়। অন্য দিকে মুক্তিযোদ্ধার পঞ্চম হার। পয়েন্ট মোহামেডানের ১১ খেলায় ১৯ ও মুক্তিযোদ্ধার সমান ম্যাচে ৯।
আজ কোনো খেলা নেই।

 


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল