২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মিন্টুতে দুর্বার সাইফ স্পোর্টিং

পুলিশ (ফামোসা) ১:৪ সাইফ ( ওকোলি ২, ইকিচুকু, সাজ্জাদ)
-

যার অধীনে ক্লাব ইতিহাসে প্রথমবারের মতো ফেডারেশন কাপের ফাইনালে যাওয়া সেই পল পুটকে উত্তর বারিধারার বিপক্ষে ম্যাচের পর বিদায় করে দেয়া। ফলে তার বিকল্প হিসেবে এত দিনের সহযোগী কোচ হিসেবে দায়িত্ব পালন করা জুলফিকার মাহমুদ মিন্টু গতকাল ছিলেন হেড কোচের ভূমিকায়। স্থানীয় এই কোচের অধীনেই এবারের বিপিএলে নিজেদের প্রথম বড় জয় পেল সাইফ স্পোর্টিং। বাংলাদেশ পুলিশকে ৪-১ গোলে হারিয়ে লিগ পঞ্চম জয়ের দেখা পেল পেশাদারি ক্লাবটি। পয়েন্ট ১১ খেলায় ১৯। পুলিশের সংগ্রহ সমান ম্যাচে ১২।
১৮ মিনিটে নাইজেরিয়ান কেনেথ ইকিচুকুর দূরপাল্লার শট ক্রসবারে প্রতিহত হলেও ৪৪ মিনিটে বক্সের বাইরে থেকে নেয়া তার শট জালে। মাঝে ছোঁয়া নেয় ক্রসবারের। প্রথমার্ধের ইনজুরি টাইমে গোলরক্ষক নেহালের ভুলকে পুঁজি করে অপর নাইজেরিয়ান জন ওকোলির শটে ব্যবধান দ্বিগুণ। প্রথম পোস্টে দাঁড়িয়ে গোল হজম নেহালের। ৬১ মিনিটে জমিরের হেডে পুলিশ ব্যবধান কমালেও তা কাজে আসেনি ৮৬ ও ইনজুরি টাইমে সাইফের কাউন্টার অ্যাটাকে জোড়া গোলের ফলে।
৮৬ মিনিটে নিজেদের বক্সে ক্লিয়ার হওয়া বলের দখল নিয়ে গতিতে পুলিশের এহসানুরকে পরাস্ত করে বক্সে ঢুকে লিগে নিজের সপ্তম গোল করেন ওকোলি। এরপর ৯৩ মিনিটে ফাহিমের পাসে স্কোর ৪-১ করেন বদলি ফরোয়ার্ড সাজ্জাদ।


আরো সংবাদ



premium cement