২০ এপ্রিল ২০২১
`

কক্সবাজারে আজ শুরু জাতীয় আরচারি

-

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমবারের মতো আয়োজন করা হচ্ছে তীর জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ। আজ থেকে শুরু হওয়া প্রতিযোগিতায় রিকার্ভ ও কম্পাউন্ড বিভাগে ১৪৮ জন আরচার অংশ নেবেন। এর মধ্যে রিকার্ভ বিভাগে পুরুষ ৬৮ জন ও মহিলা ৩০ জন এবং কম্পাউন্ড বিভাগে পুরুষ ৩০ জন ও মহিলা ২০ জন।
গতকাল বিওএ ভবনে এক সংবাদ সম্মেলনে ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল জানান, ‘আমরা আরচারদের সব পরিস্থিতিতেই খেলিয়ে অভ্যস্ত করতে চাই। কারণ সামনেই জাপানে অনুষ্ঠিত হবে অলিম্পিক গেমস। সাগর বেষ্টিত দেশটিতে বাতাসের প্রবাহ বেশি থাকতে পারে। তাই কক্সবাজারে একটু বেশি বাতাসে রোমান সানারা কেমন পারফরম্যান্স করেন সেটিই দেখতে চাই।’ কম্পাউন্ড ও রিকার্ভ মিলিয়ে ১০টি ইভেন্টে ৬০টি পদকের লড়াই হবে।

 



আরো সংবাদ


ভারত-পাকিস্তান আলোচনায় মধ্যস্থতার ঝুঁকি কেন নিলো আমিরাত মিরসরাইয়ে স্কুলশিক্ষিকার চিকিৎসায় শিক্ষা অফিসের সহযোগিতা মিয়ানমারের সামরিক জান্তাবিরোধী নিষেধাজ্ঞা আরোপ ইইউর সখীপুরে খেলতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত অগ্নিসংযোগকারীদের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয় : হাইকোর্ট আফগানিস্তানে গাড়ি বোমার বিস্ফোরণে নিহত ৩ হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত : সেতুমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে ক্যাস্ট্রো যুগ পরবর্তী কিউবার নতুন নেতা মিগুয়েল মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সকল