২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মেসিতে বার্সার জয়

-

একই দিনে গোল করেছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল করে ও করিয়ে আর্জেন্টাইন তারকা বার্সেলোনাকে জেতাতে পারলেও রোনালদো গোল করেও পারেননি দলকে জয় এনে দিতে। গত শনিবার রাতে লা লিগায় গুরুত্বপূর্ণ ম্যাচে সেভিয়াকে ২-০ গোলে পরাজিত করেছে কাতালানরা। একটি করে গোল করেছেন মেসি ও ওসমান দেম্বেলে। এই জয়ে লিগে পয়েন্ট টেবিলে দুইয়ে উঠে এসছে বার্সা। সিরি-আতে ভেরেনার সাথে ১-১ গোলে ড্র করেছে জুভেন্টাস। একমাত্র গোলটি করেন রোনালদো। লিগে সর্বোচ্চ গোলদাতা মেসির মোট গোল হলো ১৯টি।
এ জয়ে পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদকে টপকে আবারো দুইয়ে উঠল বার্সা। ২৫ ম্যাচে বার্সার পয়েন্ট ৫৩। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্ট ৫২। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।
এ দিকে লিগ ওয়ানে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে দিজোঁকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। একটি করে গোল করেন মইসে কিন ও দানিলো পেরেইরা। বুন্দেসলিগায় কোলনকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে বায়ার্ন মিউনিখ। রবার্ট লেভানদোস্কি আর সার্জ জিনাব্রির জোড়া গোলের সাথে একটি গোল করেন চুপো মোটিং।
গতকাল আর্সেনালের কাছে হেরে ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা দৌড়ে আরো পিছিয়ে পড়েছে লেস্টার সিটি। ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে ৩-১ গোলে হেরে গেছে লেস্টার।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল