২০ এপ্রিল ২০২১
`

মেসিতে বার্সার জয়

-

একই দিনে গোল করেছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল করে ও করিয়ে আর্জেন্টাইন তারকা বার্সেলোনাকে জেতাতে পারলেও রোনালদো গোল করেও পারেননি দলকে জয় এনে দিতে। গত শনিবার রাতে লা লিগায় গুরুত্বপূর্ণ ম্যাচে সেভিয়াকে ২-০ গোলে পরাজিত করেছে কাতালানরা। একটি করে গোল করেছেন মেসি ও ওসমান দেম্বেলে। এই জয়ে লিগে পয়েন্ট টেবিলে দুইয়ে উঠে এসছে বার্সা। সিরি-আতে ভেরেনার সাথে ১-১ গোলে ড্র করেছে জুভেন্টাস। একমাত্র গোলটি করেন রোনালদো। লিগে সর্বোচ্চ গোলদাতা মেসির মোট গোল হলো ১৯টি।
এ জয়ে পয়েন্ট টেবিলে রিয়াল মাদ্রিদকে টপকে আবারো দুইয়ে উঠল বার্সা। ২৫ ম্যাচে বার্সার পয়েন্ট ৫৩। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্ট ৫২। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।
এ দিকে লিগ ওয়ানে কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে দিজোঁকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। একটি করে গোল করেন মইসে কিন ও দানিলো পেরেইরা। বুন্দেসলিগায় কোলনকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে বায়ার্ন মিউনিখ। রবার্ট লেভানদোস্কি আর সার্জ জিনাব্রির জোড়া গোলের সাথে একটি গোল করেন চুপো মোটিং।
গতকাল আর্সেনালের কাছে হেরে ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা দৌড়ে আরো পিছিয়ে পড়েছে লেস্টার সিটি। ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে ৩-১ গোলে হেরে গেছে লেস্টার।

 



আরো সংবাদ


মিয়ানমারের সামরিক জান্তাবিরোধী নিষেধাজ্ঞা আরোপ ইইউর সখীপুরে খেলতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত অগ্নিসংযোগকারীদের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই : নানক চিকিৎসক-পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয় : হাইকোর্ট আফগানিস্তানে গাড়ি বোমার বিস্ফোরণে নিহত ৩ হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত : সেতুমন্ত্রী তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে ক্যাস্ট্রো যুগ পরবর্তী কিউবার নতুন নেতা মিগুয়েল মির্জাপুরে প্রবাসীর স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার ১ মে থেকে ভারতে ১৮ বছরের ওপরে সবাইকে টিকা, বাজারেও মিলবে ভ্যাকসিন ইরানের কুদস বাহিনীর নতুন উপ-প্রধান জেনারেল ফালাহজাদেহ

সকল