২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দর্শকশূন্য মাঠে ওয়ানডে সিরিজ

-

ভারত-ইংল্যান্ডের দ্বিতীয় ও তৃতীয় টেস্টে গ্যালারিতে ছিল কিছু দর্শক। কিন্তু পুনেতে হতে যাওয়া দুই দলের ওয়ানডে সিরিজ হবে দর্শকশূন্য মাঠে। প্রস্তাবিত সূচিতে থাকলেও করোনাভাইরাসের বিস্তার বেড়ে যাওয়ায় পুনেতে সিরিজটি আয়োজন ছিল এত দিন অনিশ্চয়তায়। অবশেষে মহারাষ্ট্র রাজ্য সরকার সবুজ সঙ্কেত দিয়েছে খেলার। তবে সিরিজের তিন ম্যাচেই মাঠে থাকবে না কোনো দর্শক।
মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন শনিবার বিবৃতি দিয়ে জানায়, এই সিদ্ধান্তের কথা। আগামী ২৩ মার্চ হবে ভারত-ইংল্যান্ডের তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। বাকি দুই ম্যাচ ২৬ ও ২৮ মার্চ। সবগুলো ম্যাচই হবে দিবা-রাত্রির। এর আগে আহমেদাবাদে বৃহস্পতিবার থেকে টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচ খেলবে দুই দল। এরপর একই মাঠে হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ, যা শুরু হবে ১২ মার্চ।

 


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল