২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নিউজিল্যান্ডে শঙ্কায় বাংলাদেশের ম্যাচ!

-

তিনটি করে ওয়ানডে এবং টি-২০ ম্যাচের সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। সেখানে পৌঁছার পরই কোয়ারেন্টিনে রয়েছে বাংলাদেশ দল। নিয়মানুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টিন পালন করতে হবে তাদেরকে। প্রথম দফায় সবাই করোনা নেগেটিভ হওয়ায় গত শুক্রবার আধঘণ্টার জন্য মুক্ত বাতাসে শ্বাস নিতে পেরেছে তামিম-মুশফিকরা। তবে ইতোমধ্যে বড় এক দুঃসংবাদ তৈরি হয়েছে সিরিজ নিয়ে। দেশটির অন্যতম বড় শহর অকল্যান্ডে করোনা পরিস্থিতি ভালো না থাকায় সেখানে লেভেল-৩ (কয়েক স্তরের প্রটোকলের মধ্যে সর্বোচ্চ সতর্কাবস্থা) করোনা লকডাউন জারি করেছে সরকার।
আগামী এক সপ্তাহ পুরোপুরি লকডাউনের আওতায় থাকবে অকল্যান্ড। আরেক শহর মাউন্ট মঙ্গানুইতেও একই অবস্থা। যদিও অকল্যান্ড ছাড়া বাকি শহরগুলোতে লেভেল-২ সতর্কতা জারি করা হয়েছে। এ খবর প্রকাশ করেছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আরদান।
এই অকল্যান্ডেই ১ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় টি-২০ ম্যাচ। লকডাউন এক সপ্তাহের জন্য বিধায় তেমন চিন্তিত হওয়ার কারণ নেই, তবে লকডাউন দীর্ঘায়িত হলে সিরিজ থাকবে পুরোপুরি শঙ্কায়। ২০, ২৩ ও ২৬ মার্চ ওয়ানডে সিরিজ এবং ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল টি-২০ সিরিজ।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল