২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গোলময় দিনে ওমরের হ্যাটট্রিক

শেখ জামাল ৬:০ আরামবাগ; বসুন্ধরা কিংস ৩:০ রহমতগঞ্জ; উত্তর বারিধারা ৩:৩ ব্রাদার্স
-

গোলময় একটি দিন গতকাল পার করল বাংলাদেশ প্রিমিয়ার লিগ। তিন ম্যাচে গোল হয়েছে ১৫টি। এই গোল-উৎসবের দিনে নিজেকে আলাদা করে রেখেছেন শেখ জামালের গাম্বিয়ান স্ট্রাইকার ওমর জোবে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে তিনি করেছেন চলতি মৌসুমের প্রথম হ্যাটট্রিক। ফলে তার দল ৬-০তে উড়িয়ে দিয়েছে আরামবাগ ক্রীড়া সঙ্ঘকে। দিনের অপর ম্যাচে জয়ের ধারায় থাকা চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কাছে পাত্তা পায়নি রহমতগঞ্জ। ৩-০ গোলে জিতেছে অস্কার ব্রুজনের দল। এই দুই ম্যাচ এক পেশে হলেও তীব্র প্রতিদ্বন্দ্বিতা ম্যাচে বিপিএলের ভেনু হিসেবে অভিষেক হয়েছে টঙ্গীর আহসান উল্লা মাস্টার স্টেডিয়ামের। এই হোম ভেনুতে উত্তর বারিধারা ৩-৩ গোলে ড্র করে ব্রাদার্স ইউনিয়নের সাথে।
আগের টানা তিন হারে ধুঁকতে থাকা আরামবাগের বিপক্ষে প্রথমার্ধেই ম্যাচ নিজেদের করে নেয় শেখ জামাল। ১৪ মিনিটে ওমরের গোলে শুরু। এরপর তিনি ৬০ ও ৬২ মিনিটে আরো দুই গোল করে আদায় করেন হ্যাটট্রিক। ৯১ মিনিটে নিজের গোলসংখ্যা চারে উন্নীত করেন। লিগে মোট পাঁচ গোল তার। দলের অপর দুই গোলদাতা গাম্বিয়ান সোলেমান কিংয়ের (১৮ ও ৩৫ মিনিট)।
এই ভেনুতে অপর ম্যাচে ৩৪ মিনিটে রবসন রবিনহোর পেনাল্টিতে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। আর্জেন্টাইন অস্কার রাউল বেচেরাকে রহমতগঞ্জ কিপার লিটন ফাউল করলে পেনাল্টি হয়। আহত বেচেরাকে নিয়ে যেতে হয় হাসপাতালে। প্রথমার্ধের ইনজুরি টাইমে কিরন আত্মঘাতী গোল করলে ব্যবধান দ্বিগুণ। আর ৮৬ মিনিটে স্কোর ৩-০ করেন অভিজ্ঞ স্ট্রাইকার তৌহিদুল আলম সবুজ।
টঙ্গী স্টেডিয়ামে ৮৫ মিনিট পর্যন্ত ম্যাচের স্কোর ছিল ১-১। এরপর ইনজুরি টাইমসহ বাকি আট মিনিটে আরো চার গোল। ৯৩ মিনিটে গোল করে উত্তর বারিধারাকে এক পয়েন্ট এনে দেন জুুয়েল। এর আগে দলের সুমন রেজা ৭৪ এবং এভগেনিয়া ৮৭ মিনিটে গোল করেন। ব্রাদার্সের হয়ে ৬১ মিনিটে শফিকুল, ৮৫ মিনিটে ফুরকাত এবং ৮৮ মিনিটে স্যামসন বল জালে পাঠান।


আরো সংবাদ



premium cement