২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঢাকার বাইরে ৬ ভেনুতে বাংলাদেশ গেমস

-

আগামী ১-১০ এপ্রিল অনুষ্ঠিত হবে বাংলাদেশ গেমস। ঘরোয়া খেলাধুলার সবচেয়ে বড় এই আসর হওয়ার কথা ছিল গত বছর এপ্রিলে। করোনাভাইরাসের কারণে পিছিয়েছে এক বছর। গেমস হবে ৩১ ডিসিপ্লিনে। এবার ঢাকার বাইরে ছয়টি ভেনু কুয়াকাটা, সিলেট, কক্সবাজার, বান্দরবান, রংপুর ও রাজশাহীতেও হবে গেমসের কয়েকটি ডিসিপ্লিন।
১-১০ এপ্রিল ছেলেদের ক্রিকেট হবে সিলেট স্টেডিয়ামে আর মেয়েদের ম্যাচগুলো কক্সবাজারে। ১-৭ এপ্রিল আরচারি হবে সমুদ্রসৈকত কুয়াকাটায়, ৫-৮ এপ্রিল বান্দরবানে হবে কারাতে, ২-৫ এপ্রিল রংপুরে হবে রাগবি। ২-৯ এপ্রিল রাজশাহীতে হবে টেনিস।
বাংলাদেশ গেমস আনুষ্ঠানিকভাবে পয়লা এপ্রিল শুরু হওয়ার কথা থাকলেও ফুটবল দিয়ে খেলা মাঠে গড়াবে ২৭ মার্চ। শেষ হবে ৯ এপ্রিল। ছেলেদের ফুটবল হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এবং মেয়েদের খেলা কমলাপুরে। এ ছাড়া বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে অ্যাথলেটিকস, শহীদ তাজউদ্দীন আহমদ চৌধুরি ইনডোরে হবে টেবিল টেনিস ও ব্যাডমিন্টন, জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাসিয়ামে হবে বডিবিল্ডিং ও জিমন্যাস্টিক, মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোরে হবে ফেন্সিং ও জুডো, বিকেএসপিতে হবে বাস্কেটবল ও সাইক্লিং।
এ ছাড়া বক্সিং মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে, দাবা রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে, গলফ কুর্মিটোলায়, হ্যান্ডবল হ্যান্ডবল স্টেডিয়ামে, হকি মওলানা ভাসানী স্টেডিয়ামে, কাবাডি পল্টন কাবাডি স্টেডিয়ামে, খো খো পল্টন ভলিবল স্টেডিয়ামে, রোইং হাতিরঝিলে, স্কেটিং শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে, সাঁতার মিরপুর সুইমিং কমপ্লেক্সে, শুটিং গুলশান শুটিং কমপ্লেক্সে হবে।


আরো সংবাদ



premium cement