১২ মে ২০২১
`

তিন ম্যাচ পর রিয়ালের জয়

-

টানা তিন ম্যাচে জয়শূন্য থাকার পর জয়ের দেখা পেয়েছে রিয়াল মাদ্রিদ। শেষ দুই ম্যাচে হেরে স্প্যানিশ সুপার কাপে ও কোপা দেল রে থেকে বিদায় নিতে হয়েছে এল গ্যালাকটিকোদের। গত শনিবার লা লিগায় এসে অবশেষে জয়ের দেখা পেলে জিনেদিন জিদানহীন রিয়াল। আলাভেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে অসাধারণ এক জয়ে কামব্যাক করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। করিম বেনজেমা জোড়া, ক্যাসেমিরো ও এডেন হ্যাজার্ড একটি করে গোল করেন।
এই জয়ে পয়েন্ট টেবিলে দুইয়েও লস ব্লাঙ্কোসরা। ১৯ ম্যাচে তাদের সংগ্রহ ৪০ পয়েন্ট। অ্যাথলেটিকো মাদ্রিদ ১৭ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই।
রিয়াল মাদ্রিদের সময়টা ভালো যাচ্ছিল না। হারের সাথে যোগ হয়েছিল কোচ জিদানের করোনা পজিটিভ হওয়ার খবর। যে কারণে আলাভাসের বিপক্ষে দলের সাথে যেতেই পারেননি। তাই সব মিলে তাদের পরিস্থিতিটা কোণঠাসাই ছিল। তবে খেলা শুরু হলে ভিন্ন এক রিয়ালকেই মাঠে চোখে পড়েছে। ১৫ মিনিটে দলকে ১-০ তে এগিয়ে নিয়েছিলেন কাসেমিরো। হ্যাজার্ডের পাস থেকে ৪১ মিনিটে ব্যবধান বাড়ান ফরাসি স্ট্রাইকার বেনজিমা। প্রথমার্ধের অতিরিক্ত মিনিটে স্কোর ৩-০ করেন বেলজিয়াম তারকা হ্যাজার্ড। বিরতির পর একটি গোল শোধ দিয়েছিল আলাভেসের জোসেলু (৩-১)। ৭০ মিনিটে নিজের দ্বিতীয় গোল তুলে রিয়ালের জয় সুনিশ্চিত করেছেন বেনজিমা (৪-১)।

 



আরো সংবাদ