২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিদায় আর্সেনাল, জয় ম্যানসিটির

-

এফএ কাপের ইতিহাসটাই আর্সেনালময়। রেকর্ড ১৪ বারের চ্যাম্পিয়ন উত্তর লন্ডনের এই ক্লাব। সেই ক্লাবটিই নিজেদের রেকর্ড সমৃদ্ধ করার মিশনে ছিল এবার। কিন্তু চতুর্থ রাউন্ডে তাদের ১-০ গোলে হারিয়ে বিদায় করে দিয়েছে সাউদাম্পটন। ম্যাচের একমাত্র আত্মঘাতী গোলটি করেন আর্সেনাল ডিফেন্ডার গ্যাব্রিয়েল। অন্য দিকে পিছিয়ে পড়েও চেলটেনহ্যাম টাউনকে ৩-১ গোল হারিয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি। এ দিকে সিরি-আ লিগে উড়তে থাকা এসি মিলানকে থামিয়ে দিয়েছে আটালান্টা। ঘরের মাঠ সান সিরোতে মিলান ৩-০ গোলে ম্যাচটি হারে। আরেক ম্যাচে উদিনেসের সাথে গোলশূন্য ড্র করে ইন্টার মিলান।
২৪ মিনিটে কাইল ওয়াকার পিটার ক্রস করেছিলেন ঠিকই; কিন্তু সেই ক্রস ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি আর্সেনাল ডিফেন্ডার গ্যাব্রিয়েল। বরং তার পায়ে লেগে বল জড়ায় আর্সেনালেরই জালে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল