০৮ মার্চ ২০২১
`

সৌদি আরবের প্রস্তাবে মেসি-রোনালদোর ‘না’

-

মধ্যপ্রাচ্যের তেলসমৃদ্ধ দেশ সৌদি আরব সম্প্রতি বেশকিছু সংস্কারমূলক পরিকল্পনা হাতে নিয়েছে। এর মধ্যে দেশের পর্যটন শিল্পের বিকাশ একটি। আর নিজেদের সংস্কৃতি ও পর্যটনের প্রচারণার জন্য বড় কোনো তারকাকে দরকার তাদের। এ ক্ষেত্রে ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলেন সৌদি সরকারের প্রথম পছন্দ। কিন্তু এমন প্রস্তাবে ‘না’ বলে দিয়েছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার।
ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এর এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, সৌদি আরবের পর্যটন বিভাগের ‘মুখ’ হওয়ার জন্য বছরে ৬ মিলিয়ন ইউরোর (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬২ কোটি টাকা) প্রস্তাব পেয়েছিলেন রোনালদো। তাকে শুধু সৌদি আরবের কিছু দর্শনীয় স্থান ভ্রমণ করতে হতো আর তার নাম-ছবি ব্যবহার করা হতো বিভিন্ন প্রচারণার কাজে। এ দিকে রোনালদো ছাড়াও লিওনেল মেসির কাছেও প্রস্তাব পাঠিয়েছে সৌদি সরকার। তবে বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক এখনো প্রস্তাবে সাড়া দেননি।
এদিকে মেসির দুই ম্যাচ নিষিদ্ধ হওয়ার শাস্তি বহাল রেখেছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন কমিটি।



আরো সংবাদ


পথশিশুদের জন্য আহমদ শফির ভ্রাম্যমাণ মাদরাসা নিবন্ধনধারীদের এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ ইয়েমেনে শরণার্থী শিবিরে আগুন, মৃত্যু ৮ জনের হিন্দুত্ববাদী সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থার আহ্বান অস্ট্রেলীয় সিনেটরের মেগান কালো! ঘুম ছুটে গিয়েছিল ব্রিটিশ রাজপরিবারে লোহাগাড়ায় মুসলিম এইডের উদ্যোগে নারী দিবস উদযাপিত তালেবান আক্রমণাত্মক হয়ে উঠতে পারে : যুক্তরাষ্ট্রের সতর্কতা আজকে নারীরা বন্দী : মির্জা ফখরুল সৈয়দপুরে রাস্তা দখল করে ঘর স্থাপন : নিষেধ করায় হত্যার হুমকি বিএনপির জনবিচ্ছিন্ন আন্দোলনকে আ’লীগ ভয় পায় না : কাদের শিবপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৫

সকল