২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আবদুল্লাহর দর্শনীয় ভলিতে গোল

রহমতগঞ্জ ০ : ১ ( আবদুল্লাহ)শেখ রাসেল
-

২০১৯-২০ ফেডারেশন কাপের ফাইনালিস্ট। তাই রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির ম্যাচ ঘিরে থাকে অন্য আকর্ষণ। গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে তাদের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র হওয়ায় ভিন্ন উচ্চতা পায় ম্যাচটি। কারণ শেখ রাসেল চ্যাম্পিয়নশিপ ফাইটের দল। এরপরও এই ম্যাচটি উপভোগ্য হয়ে ওঠে ৭৪ মিনিটে গোলের পর। এই গোলটি আবার দর্শনীয়। জাতীয় দল থেকে বাদ পড়া মিডফিল্ডার মোহাম্মদ আবদুল্লাহর দর্শনীয় ভলিতে বল জালে যাওয়ার দৃশ্য উপস্থিত দর্শকদের মনে থাকবে অনেক দিন। এই গোলেই কাল রহমতগঞ্জকে ১-০ গোলে হারিয়েছে শেখ রাসেল। সাইফুল বারী টিটুর দলের এটি দ্বিতীয় জয়। আর আবদুল্লাহর টানা দুই ম্যাচে গোল পাওয়া। বিপরীতে সৈয়দ গোলাম জিলানীর দলের এটি দ্বিতীয় হার।
উঠতি ফ্রি-কিক স্পেশালিস্ট হিসেবে পরিচিত আবদুল্লøাহ। গত ম্যাচেও ব্রাদার্সের বিপক্ষে তিনি এই স্পট কিকে গোল করেন। কাল ২০ মিনিটে তার ফ্রি-কিক কর্নার করেন রহমতগঞ্জের গোলরক্ষক অধিনায়ক রাসেল মাহমুদ লিটন। ৫৭ মিনিটে শেখ রাসেলের ব্রাজিলিয়ার রদরিগেজ হেড বল জালে পাঠাতে না পারলেও ৭৪ মিনিটে কিরঘিজ মিডফিল্ডার বখতিয়ারের কর্নারে সে কাজটি সারেন আবদুল্লাহ।
এরপর খোলস ছেড়ে বের হয় এতক্ষণ পর্যন্ত রক্ষণাত্মক খেলা রহমতগঞ্জ। শেষ ১০ মিনিটে তারা তিনটি গোলের সুযোগ হারায়। ৮০ মিনিটে তাদের প্রচেষ্টা গোললাইন থেকে ঠেকান বিপক্ষ ডিফেন্ডার আসাদুজ্জামান বাবলু। ৮৩ মিনিটে সানোয়ার হোসেনের ফ্রি-কিক শেখ রাসেলের ক্রসবারে প্রতিহত হওয়ায় খালি ফিরতে হয় পুরান ঢাকার দলটির।
কোচ টিটুর মতে, আমরা বিরতির পর কৌশল বদল করে জয় পেয়েছি। আর জিলানীর মতে, প্রথমার্ধে ঠিকই ছিল আমাদের খেলা। দ্বিতীয়ার্ধে শেখ রাসেল লং বলে খেলা শুরু করলে তা বুঝতে সময় লেগে যায়। এরপরও কপাল দোষে গোল পাইনি।
আজ কুমিল্লায় বেলা তিনটায় মোহামেডানের প্রতিপক্ষ সাইফ স্পোর্টিং। বঙ্গবন্ধু স্টেডিয়ামে সাড়ে তিনটায় চট্টগ্রাম আবাহনী খেলবে আরামবাগের সাথে। সন্ধ্যা ছয়টায় শেখ জামালের প্রতিপক্ষ মুক্তিযোদ্ধা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল