২৮ ফেব্রুয়ারি ২০২১
`

আবদুল্লাহর দর্শনীয় ভলিতে গোল

রহমতগঞ্জ ০ : ১ ( আবদুল্লাহ)শেখ রাসেল
-

২০১৯-২০ ফেডারেশন কাপের ফাইনালিস্ট। তাই রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির ম্যাচ ঘিরে থাকে অন্য আকর্ষণ। গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই ম্যাচে তাদের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র হওয়ায় ভিন্ন উচ্চতা পায় ম্যাচটি। কারণ শেখ রাসেল চ্যাম্পিয়নশিপ ফাইটের দল। এরপরও এই ম্যাচটি উপভোগ্য হয়ে ওঠে ৭৪ মিনিটে গোলের পর। এই গোলটি আবার দর্শনীয়। জাতীয় দল থেকে বাদ পড়া মিডফিল্ডার মোহাম্মদ আবদুল্লাহর দর্শনীয় ভলিতে বল জালে যাওয়ার দৃশ্য উপস্থিত দর্শকদের মনে থাকবে অনেক দিন। এই গোলেই কাল রহমতগঞ্জকে ১-০ গোলে হারিয়েছে শেখ রাসেল। সাইফুল বারী টিটুর দলের এটি দ্বিতীয় জয়। আর আবদুল্লাহর টানা দুই ম্যাচে গোল পাওয়া। বিপরীতে সৈয়দ গোলাম জিলানীর দলের এটি দ্বিতীয় হার।
উঠতি ফ্রি-কিক স্পেশালিস্ট হিসেবে পরিচিত আবদুল্লøাহ। গত ম্যাচেও ব্রাদার্সের বিপক্ষে তিনি এই স্পট কিকে গোল করেন। কাল ২০ মিনিটে তার ফ্রি-কিক কর্নার করেন রহমতগঞ্জের গোলরক্ষক অধিনায়ক রাসেল মাহমুদ লিটন। ৫৭ মিনিটে শেখ রাসেলের ব্রাজিলিয়ার রদরিগেজ হেড বল জালে পাঠাতে না পারলেও ৭৪ মিনিটে কিরঘিজ মিডফিল্ডার বখতিয়ারের কর্নারে সে কাজটি সারেন আবদুল্লাহ।
এরপর খোলস ছেড়ে বের হয় এতক্ষণ পর্যন্ত রক্ষণাত্মক খেলা রহমতগঞ্জ। শেষ ১০ মিনিটে তারা তিনটি গোলের সুযোগ হারায়। ৮০ মিনিটে তাদের প্রচেষ্টা গোললাইন থেকে ঠেকান বিপক্ষ ডিফেন্ডার আসাদুজ্জামান বাবলু। ৮৩ মিনিটে সানোয়ার হোসেনের ফ্রি-কিক শেখ রাসেলের ক্রসবারে প্রতিহত হওয়ায় খালি ফিরতে হয় পুরান ঢাকার দলটির।
কোচ টিটুর মতে, আমরা বিরতির পর কৌশল বদল করে জয় পেয়েছি। আর জিলানীর মতে, প্রথমার্ধে ঠিকই ছিল আমাদের খেলা। দ্বিতীয়ার্ধে শেখ রাসেল লং বলে খেলা শুরু করলে তা বুঝতে সময় লেগে যায়। এরপরও কপাল দোষে গোল পাইনি।
আজ কুমিল্লায় বেলা তিনটায় মোহামেডানের প্রতিপক্ষ সাইফ স্পোর্টিং। বঙ্গবন্ধু স্টেডিয়ামে সাড়ে তিনটায় চট্টগ্রাম আবাহনী খেলবে আরামবাগের সাথে। সন্ধ্যা ছয়টায় শেখ জামালের প্রতিপক্ষ মুক্তিযোদ্ধা।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল