১১ এপ্রিল ২০২১
`

রবিনহোর জোড়া গোলে পার বসুন্ধরার

পুলিশ ১ : ২ বসুন্ধরা কিংস (তোরে) (রবিনহো ২)
-

এবার আর গোল পেলেন না বসুন্ধরা কিংসের আর্জেন্টাইন স্ট্রাইকার বেচেরা। অবশ্য এরপরও তাদের সামনে বাধা হয়ে দাঁড়াতে পারেনি বাংলাদেশ পুলিশ। কারণ দেশসেরা দলটিতে গোল করার মতো দক্ষ মিডফিল্ডারের উপস্থিতি। ফেডারেশন কাপের সেমিফাইনালে দলকে ঢাকা আবাহনীর বিপক্ষে উদ্ধার করেছিলেন ব্রাজিলিয়ান জোনাথন ফার্নান্দেজ (২ গোল)। আর কাল চ্যাম্পিয়নদের লিগে টানা দ্বিতীয় জয় আরেক ব্রাজিলিয়ান রবসন রবিনহোর জোড়া গোলে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে ২-১ গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই ম্যাচ জিতে ২৩ জানুয়ারি কুমিল্লায় ব্রাদার্সের বিপক্ষে ম্যাচ খেলতে যাবে তারা। অন্য দিকে টানা দ্বিতীয় হারে বেকাদায় পুলিশ।
প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে লিড নিতে বেশিক্ষণ সময় নেয়নি বসুন্ধরা কিংস। ১৬ মিনিটে আগের ছয় ম্যাচে গোল করা অস্কার রাউল বেচেরার শট ঠেকিয়ে দেন পুলিশের গোলরক্ষক মোহাম্মদ নেহাল। ফিরতি বলে বক্সের কোণা থেকে শটে তা গোললাইন অতিক্রম করান রবসন রবিনহো। ২৭ মিনিটে মুরুলিমজন আহমেদভ গোলের ভালো সুযোগ নষ্ট করলেও ৪২ মিনিটে তার পাস থেকেই সমতা আনে পুলিশ। এই কিরগিজ মিডফিল্ডারের ফ্রিকিকে দর্শনীয় হেডে দলকে খেলায় ফেরান আইভরিকোস্টের দীর্ঘদেহী ডিফেন্ডার লেনসিন তোরে।
অবশ্য তাদের এ আনন্দ বেশিক্ষণ স্থায়ী হতে দেয়নি বসুন্ধরা। ম্যাচে স্বস্তি নিয়ে দ্বিতীয়ার্ধের খেলা শুরু করতে প্রথম পঁয়তাল্লিশ মিনিটেই ফের এগিয়ে নেয়া দরকার ছিল তাদের। সে কাজই তারা করেছে প্রথমার্ধের ইনজুরি টাইমে। বক্সের বাইরে থেকে নেয়া রবিনহোর দৃষ্টিনন্দন বাঁকানো শটে কিছুই করার ছিল না পুলিশের গোলরক্ষকের।
৭৭ মিনিটে পুলিশের দ্বিতীয় দফা সমতার সুযোগ বিফলে যায় ফয়সাল আহমেদের ভলিতে এম এস বাবলু ঠিকমতো পা লাগাতে না পারায়। ৮০ মিনিটে বসুন্ধরাও টেনশনমুক্ত হতে পারেনি ফাঁকায় থাকা রবিনহোকে তার স্বদেশী জোনাথন ঠিকমতো পাস দিতে ব্যর্থ হওয়ায়। ফলে হ্যাটট্রিকও করা হয়নি তার।
আজ বিকেল ৪টায় রহমতগঞ্জের প্রতিপক্ষ শেখ রাসেল।

 



আরো সংবাদ


লক খোলা লকডাউন, রোববার নতুন নির্দেশনা (১৫৪৬৩)র‌্যাবের ৪ সদস্যকে গ্রেফতার করলো পুলিশ (১৪৫৪৯)১৪ এপ্রিল থেকে জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী (১২০৮১)ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করুন : বাবুনগরী (৮৫১১)১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের চিন্তা সরকারের : কাদের (৮৩৮২)এবার টার্গেট জ্ঞানবাপী মসজিদ! (৭১৪৫)আপনি যে পতনের দ্বারপ্রান্তে তা বুঝবেন কিভাবে? (৫৪২১)মিয়ানমারে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে বন্দুক নিয়ে লড়ছেন বিক্ষোভকারীরা (৪৫৯৮)হিমছড়িতে ভেসে এলো বিশাল তিমি (৪৪৫৭)বিজেপির নির্বাচনী গানে বাংলাদেশে ইসলামপন্থীদের সাথে পুলিশের সংঘর্ষের ছবি (৪২৭৬)