১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আসছেন জেমি উৎফুল্ল পুরো দল

-

অবশেষে করোনামুক্ত বাংলাদেশ কোচ জেমি ডে। গত পরশু রাতে তার সর্বশেষ কোভিড-১৯ টেস্টের রেজাল্ট নেগেটিভ আসে। ফলে আজ কাতারে আসছেন বাংলাদেশ দলের এই হেড কোচ। এই ইংলিশের আগমনের ফলে খুশির আবহ বইছে পুরো বাংলাদেশ বহরে। গত দুই সপ্তাহ ধরে হেড কোচবিহীন চলছিলেন জামাল ভূঁইয়া আর তপু বর্মনরা। কোচের আগমন এখন লাল-সবুজ জার্সিধারীদের জন্য বাড়তি প্রেরণা। একটি দল কোনোভাবেই হেড কোচ ছাড়া চলতে পারে না। সহকারী কোচ দিয়ে যতই হেড কোচের কাজ চালানো হোক না কেন তিনি সহকারী কোচই। তা স্পষ্ট হয়েছে।
জেমি ডে আসছেন এই সংবাদে খুশি বাংলাদেশ স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবনের বক্তব্য, ‘সবচেয়ে খুশির খবর হেড কোচ জেমি আজ আসছেন কাতারে। তার আগমনে আমাদের মধ্যে ভালো একটি অনূভূতি কাজ করছে ম্যাচে ভালো করার ব্যাপারে।’ উল্লেখ্য ইনজুরি কাটিয়ে দেরিতে কাতারে আসা জীবন গতকালই দলের সাথে অনুশীলন করেছেন।
সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিসের মতে, ‘খুবই আনন্দের খবর হলো জেমি আসছেন। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে হেড কোচকেতো মাঠে থাকতেই হয়।’ ম্যানেজার আমের খানের বক্তব্য, ‘জেমি আসলে দলে যে অভাবটা আছে সেটা পূরণ হবে। তার আগমনটা আনন্দের।’
এ দিকে ডিফেন্ডার রাফি ও মিডফিল্ডার ফাহাদ হালকা ইনজুরি এবং ঠাণ্ডা সমস্যায় ভুগছেন। রাফিকে গতকালের অনুশীলনে বিশ্রাম দেয়া হয়েছে। জানান ম্যানেজার আমের। আরো উল্লেখ করেন, আজ পুরো দলের করোনা টেস্ট হবে। এই টেস্টের রেজাল্টের পর ৪ তারিখে ম্যাচ খেলার অনুমতি। এরপর আগামীকাল ফের টেস্ট হবে ৫ তারিখে বিমানে ওঠার নিশ্চয়তার জন্য।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল