২৬ জানুয়ারি ২০২১
`

জেমির অপেক্ষায় বাংলাদেশ দল

-

জেমি ডের পরেই করোনা ধরা পড়ে ডিফেন্ডার মনজুরুর রহমান মানিকের। মানিক করোনামুক্ত হলেও এখন এই জীবাণু কোচ জেমি ডের শরীরে। আজ ফের তার টেস্ট হবে। এই রিপোর্ট নেগেটিভ হলে তবেই কাতারে বাংলাদেশ দলের সাথে যোগ দেয়ার সুযোগ হবে। সেটাও কাতার সরকার যদি জেমিকে বাধতামূলক তিন দিনের কোয়ারেন্টিনের ব্যাপারে ছাড় দেয়। এ দিকে বাংলাদেশ দলের মানেজার আমের খানের মতে, ‘দলে জেমির উপস্থিতি জরুরি। সে টিমের সাথে থাকলে চাঙ্গা থাকে সবাই।’ একই সুরে কথা বললেন দলের সিনিয়র ফুটবলার মামুনল ইসলামও। স্ট্রাইকারদের গোল মিসই গত দুই ম্যাচে জিততে দেয়নি বাংলাদেশকে। প্রথম ম্যাচে আর্মি দলের কাছে ২-৩ গোলে হারের পর লুসাইল ক্লাবের কাছে ০-১ গোলে হার।
আমের খানের মতে, প্রস্তুতি ম্যাচের দুই প্রতিপক্ষের সাথে কাতার মূল দলের কোনো তুলনা চলবে না। বিস্তর ফারাক। এই দুই ম্যাচ শেষে সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস ফোনে দল সম্পর্কে জানিয়েছেন জেমিকে। ফোনে জানা আর সামনাসামনি থাকার মধ্যে অনেক পার্থক্য। এখন জেমি যদি সুস্থ হয়ে কাতারে আসতে পারেন তাহলে সেটা দলের জন্য ভালো।
ম্যানেজারের দেয়া তথ্য, ইনজুরি নিয়েই ঢাকা থেকে আসা ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরার কোনো সম্ভাবনাই নেই ৪ তারিখে মাঠে নামার। তার চোট আরো বেড়েছে। তবে দ্বিতীয় ম্যাচে কপাল ফেটে যাওয়া ডিফেন্ডার ইয়াসিন খেলতে পারবেন কাতারের বিপক্ষে।



আরো সংবাদ


ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা আনজুমনে ইত্তেহাদ রেয়াজুদ্দিন বাজার শাখার মতবিনিময় সভা

সকল