২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আত্মবিশ্বাসী চট্টগ্রাম ও বরিশাল

-

বঙ্গবন্ধু টি-২০ কাপে আরো জয় চায় গাজী গ্রুপ চট্টগ্রাম ও ফরচুন বরিশাল। নিজেদের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে চট্টগ্রাম। আজ হ্যাটট্রিক জয়ের স্বাদ নিতে বরিশালের মুখোমুখি হচ্ছে মিঠুন-সৌম্যদের চট্টগ্রাম। আর দ্বিতীয় জয়ের দেখা পেতেই মাঠে নামবে তামিম ইকবালের বরিশাল। মিরপুর শেরে বাংলায় টুর্নামেন্টের সপ্তম ম্যাচটি শুরু হবে বেলা দেড়টায়।
টুর্নামেন্টে নিজেদের প্রথম দু’ম্যাচেই দাপট দেখিয়েছে মোহাম্মদ মিঠুনের চট্টগ্রাম। বোলারদের নৈপুণ্যে দুই ম্যাচেই ৯ উইকেটে হারায় প্রতিপক্ষকে। প্রথম ম্যাচে মুশফিকুর রহিমের বেক্সিমকো ঢাকাকে ১৬.২ ওভারে ৮৮ রানে অলআউট করে দেয় চট্টগ্রামের বোলাররা। চট্টগ্রামের শরিফুল-মুস্তাফিজুর-মোসাদ্দেক-তাইজুল দু’টি করে উইকেট নেন। ৮৯ রানের টার্গেটে পৌঁছাতে মোটেও বেগ পেতে হয়নি চট্টগ্রামের। দুই ওপেনার লিটন দাস ৩৪ ও সৌম্য সরকার অপরাজিত ৪৪ রান করে ৫৫ বল বাকি থাকতেই চট্টগ্রামের জয় নিশ্চিত করেন।
দ্বিতীয় ম্যাচেও বল হাতে জ্বলে উঠেন চট্টগ্রামের বোলাররা। এবার মুস্তাফিজের ৫ উইকেট শিকারে ১৭.৫ ওভারে ৮৬ রানে অলআউট হয় খুলনা। ৩.৫ ওভারে মাত্র ৫ রান খরচায় ৪ উইকেট নেন মুস্তাফিজ। এবারও ছোট টার্গেট পেয়ে সৌম্য ২৬ রানে ফিরলেও, ৫৩ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়েন লিটন দাস। টানা দুই জয়ে আত্মবিশ্বাসে ভরপুর এবার হ্যাটট্রিক জয়ের স্বাদ পেতেই বরিশালের বিপক্ষে মাঠে নামবে মিঠুনের দল।
অপর দিকে তামিমের ফরচুন বরিশালের আসর শুরু হয় হার দিয়ে। জেমকন খুলনার কাছে ৪ উইকেটে হারে বরিশাল। দ্বিতীয় ম্যাচে ৫ উইকেটে মিনিস্টার রাজশাহীকে হারায় বরিশাল। ১০টি চার ও দু’টি ছক্কায় ৬১ বলে অপরাজিত ৭৭ রান করেন তামিম। আজ দ্বিতীয় জয়ের অপেক্ষায় বরিশাল।

 


আরো সংবাদ



premium cement