১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খুলনাকে ১৫২ রানের টার্গেট দিলো বরিশাল

-

বঙ্গবন্ধু টি-২০ কাপে উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মাহমুদুুল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসানের জেমকন খুলনার মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশালের তামিম ইকবাল। টস হেরে প্রথমে ব্যাট করে ইমনের হাফ সেঞ্চুরির (৫১) উপর ভর করে ৯ উইকেটে ১৫২ রান করে বরিশাল। ১৫৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করবে রিয়াদ বাহিনী।
আগে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুঁকছিল তামিম বাহিনী। ১৫ রানে তামিম সাজঘরে গেলে ইমন ও তৌহিদ হৃদয় (২৫), মাহিদুল ১০ বলে ২১ রান ছাড়া কেউ ক্রিজে টিকতে পারেননি। শেষদিকে বল হাতে বিশাল ধাক্কা দিয়েছে মাহিদুল। ১৭ রান খরচায় একে একে ফিরিয়েছেন তামিম, তৌহিদ,আমিনুল ও সুমন খানকে।
৪০৯ দিন পর মাঠে ফেরায় পুরো ফোকাস ছিল সাকিবকে ঘিরে। গত বছরের ১২ই অক্টোবর ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচে সর্বশেষ খেলেছিলেন। গতকাল জেমকন খুলনার হয়ে ৩ ওভারে ১৮ রানে পেয়েছেন এক উইকেট।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল