২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনা আক্রান্ত মাহমুদুল্লাহ

- ছবি - সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে যাওয়ার আগে নিয়ম অনুযায়ী কোভিড-১৯ টেস্ট করাতে গিয়ে রেজাল্ট পজেটিভ আসে বাংলাদেশের এই অভিজ্ঞ ব্যাটসম্যানে। ফলে সোমবার করাচি যাওয়া হচ্ছে না তার। সাথে বিসিবির টি-টোয়েন্টি টুর্নামেন্টেও তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। চলতি মাসের তৃতীয় সপ্তাহে হওয়ার কথাবঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

পিএসএলে মুলতান সুলতানসের হয়ে খেলার কথা ছিল মাহমুদুল্লাহর।

এ ব্যাপারে মাহমুদউল্লাহ জানান, করোনা টেস্টের রেজাল্ট পজেটিভ হওয়ায় তিনি নিজেও বিস্মিত হয়েছেন।

তিনি বলেন, পাকিস্তান যাওয়ার জন্যই পরীক্ষা করিয়েছিলাম ৬ তারিখ। পজেটিভ আসার পর চমকে গেছি। নিশ্চিত হওয়ার জন্য পরদিন আরেকবার করালাম, এবারো পজেটিভ। এমনিতে কোনো সমস্যা নেই। দুই দিন আগে থেকে হালকা একটু ঠাণ্ডা লেগেছে, যেটা নরম্যালই হতে পারে। এছাড়া কোনো উপসর্গ নেই। আপাতত বাসায়ই আইসোলেশনে আছি।

তিনি আরো বলেন, পিএসএলে খেলা হচ্ছে না, হতাশাজনক তো বটেই। যথেষ্ট সাবধান ছিলাম। তবু কীভাবে হলো জানি না। কিছু করার নাই। ভবিষ্যতে আবার সুযোগ আসবে ইনশাল্লাহ। এখন আমাদের টি-টোয়েন্টি টুর্নামেন্টটি খেলতে পারি যদি, সেই আশা করছি।

গত ২৫ অক্টোবর বিসিবি প্রেসিডেন্ট’স কাপে শিরোপা জিতেছে মাহমুদুল্লাহর দল। টুর্নামেন্টের অন্য সবার মতো তিনিও ছিলেন জৈব-সুরক্ষা বলয়ে। টুর্নামেন্ট শেষে কয়েকদিন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এসেছেন তিনি অনুশীলন করতে।


আরো সংবাদ



premium cement