১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রোনালদোহীন বার্সা-জুভেন্টাস লড়াই

-

চ্যাম্পিয়ন্স লিগে জি গ্রুপের ম্যাচে রাতে মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ও জুভেন্টাস। সূচি প্রকাশের পর এই ম্যাচের স্পটলাইট ছিল লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো দ্বৈরথের ওপর। ভক্তরা অপেক্ষার প্রহর গুনতে শুরু করেছিলেন রাতের রোমাঞ্চকর ম্যাচটি উপভোগের জন্য। কিন্তু খেলার কয়েক দিন আগেই স্পটলাইটের আলো কিছুটা ম্লান হয়ে গেছে রোনালদোহীন বার্সা-জুভেন্টাস লড়াইয়ের আভাস পেয়ে। কোভিড-১৯ পজিটিভ হওয়ার কারণে ম্যাচটি মিস করছেন পর্তুগিজ উইঙ্গার সিআর সেভেন। তাই উন্মদনা কিছুটা ফানসে লাগতে পারে সমর্থকদের। জুভেন্টাস স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ২টায় শুরু হবে ম্যাচটি। এ দিকে ম্যাচটিতে রোনাল্ড কোম্যান পাচ্ছেন না দলের ট্রাম্প কার্ড ফিলিপে কুতিনহোকে। সর্বশেষ এল ক্লাসিকোয় বাম হ্যামস্ট্রিংয়ে চোট পান ব্রাজিলিয়ান মিডল্ডিার। আন্দ্রে পিরলো ও কোম্যান দুই কোচ এই ম্যাচে পাচ্ছেন না দুই সেন্টার ব্যাককেও। আগের ম্যাচে ফেরেন্সভারোসের বিপক্ষে লাল কার্ড পাওয়াতে এই ম্যাচে কাতালান ক্লাবটি পাবে না স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকেকে। অন্য দিকে ইনজুরির কারণে পিরলো পাবে না ইতালিয়ান ডিফেন্ডার লিওনার্দো বোনুচ্চিকে।
অতীতের লড়াইয়ে দু’দলের পারফরম্যান্স ছিল উনিশ-বিশে। ১৫ বারের মুখোমুখিতে ছয়টি ম্যাচে জিতেছে বার্সা, জুভেন্টাস জয় পেয়েছে পাঁচটি ম্যাচে এবং চারটি ম্যাচ হয়েছে ড্র। তবে শেষ তিন ম্যাচের মুখোমুখিতে কোনো জয় নেই জুভেন্টাসের পক্ষে। ২০১৭-১৮ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে সর্বশেষ দু’দলের দেখা হয়। সেখানে ন্যু ক্যাম্পে ৩-০ পরাজিত হয় জুভ। তুরিনে অ্যাওয়ে ম্যাচে ড্র হয় গোল শূন্যতে। তবে ভয়ঙ্কর বিষয় হলো, জুভেন্টাসের ঘরের মাঠে ছয় বারের দেখায় বার্সা কোনো জয়ের মুখ দেখেনি। রাত ১১টা ৫৫ মিনিটে ক্রাসনাদোর মুখোমুখি হবে চেলসি। একই সময়ে পিএসজি খেলবে ইস্তাম্বুল বাসাকসেহির মাঠে। রাত ২টায় ওল্ড ট্রাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডকে মোকাবেলা করবে আরবি লাইফজিগ। একই সময়ে বরুসিয়া ডর্টমুন্ড নামবে জেনিতের বিপক্ষে এবং সেভিয়ার মাঠে খেলবে রেনস।


আরো সংবাদ



premium cement
মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫

সকল