২৭ অক্টোবর ২০২০

একটু জটিলতা দেখছেন রাজ্জাক

-

ক্রিকেটকে গুডবাই বলার আগেই আবদুর রাজ্জাকের নতুন সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাসার সুমনের সাথে কাজ করার সুযোগ পাচ্ছেন রাজ্জাক। তবে নির্বাচক হওয়ায় একটু জটিলতা দেখছেন রাজ্জাক।
প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে অবসরে যাননি। প্রথম শ্রেণীর ক্রিকেটে উইকেট সংখ্যায় রয়েছেন চূড়ায়। আরো রয়েছে ছোট-বড় অনেক অর্জন। বাঁ হাতি স্পিনে মুগ্ধতা ছড়ানো রাজ্জাক জাতীয় নির্বাচক হওয়ার মৌখিক প্রস্তাব পেয়েছেন। সম্মতিও দিয়েছেন খুলনার এই সন্তান। সবকিছু ঠিকঠাক থাকলে রাজ্জাকই হতে যাচ্ছেন তৃতীয় নির্বাচক।
তবে এখনো ক্রিকেট থেকে অবসরে যাননি রাজ্জাক। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগেও মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন। খেলেছেন একটি ম্যাচও। ফলে অবসরের আগে নির্বাচক হিসেবে দায়িত্ব নিতে পারবেন কি না তা নিয়ে জটিলতাও রয়েছে। বিসিবি থেকে সে সুযোগ দিলে হয়তো মাঠ থেকে আনুষ্ঠানিকভাবে ক্রিকেটকে বিদায় জানিয়ে নির্বাচকের দায়িত্ব নিতে পারেন তিনি।
রাজ্জাক বলেন, ‘আমার সাথে আকরাম ভাইয়ের কথা হয়েছে। কিন্তু একেবারেই প্রাথমিক আলোচনা। নির্বাচক হিসেবে আমাকে চাচ্ছেন। তবে আরো কিছু ব্যাপার এর সাথে জড়িয়ে আছে।’ যোগ করেন আমি মূলত জানতে চাইব, বিসিবির ভাবনাটা কেমন? আমার নিজেরও কিছু পরিকল্পনা আছে। আমি এখনো প্রিমিয়ার লিগে চুক্তিবদ্ধ। সব মিলিয়ে আরো একটু আলোচনা দরকার।’

 


আরো সংবাদ