২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অনুশীলনে ১০০ জনের করোনা পরীক্ষা

-

চার দিনের বিরতির পর আজ থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট দলের স্কিল ট্রেনিং ক্যাম্প। এজন্য গতকাল ক্রিকেটারদের চতুর্থ ধাপের করোনা পরীক্ষা করা হয়েছে। জৈব সুরক্ষা বলয় তৈরি করার জন্য জাতীয় দল, অনূর্ধ্ব-১৯ দল, কোচিং স্টাফসহ প্রায় ১০০ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।
এর আগে গত ২০ সেপ্টেম্বর শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে জাতীয় দলের ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয় থেকে স্কিল ট্রেনিং ক্যাম্প শুরু করেছিল। ছয় দিন ক্যাম্পের পর অনুশীলনে তিন দিনের ছুটি দেয়া হয়। কিন্তু সফর স্থগিত হওয়ায় ছুটি এক দিন বাড়ানো হয়। চার দিনের ছুটি শেষে আজ থেকে শুরু হচ্ছে ১৫ দিনের ক্যাম্প। যেখানে নিজেদের মধ্যে ভাগ হয়ে টাইগাররা খেলবে তিনটি প্রস্তুতি ম্যাচও।
এ দিকে আগামীকাল প্রথম প্রস্তুতি ম্যাচ শেষেই করোনা টেস্টের মধ্য দিয়ে যাবেন স্কিল ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা। ৭-১২ অক্টোবর পর্যন্ত চলবে অনুশীলন। ১৩ অক্টোবর থেকে শুরু হবে তৃতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ। প্রথম দুটি প্রস্তুতি ম্যাচ দুই দিনের হলেও শেষটি হবে তিন দিনের। প্রতিটি প্রস্তুতি ম্যাচই মাঠে গড়াবে সকাল সাড়ে ৯টায়।


আরো সংবাদ



premium cement