২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পিছিয়ে পড়েও জয় লিভারপুলের

-

সাদিও মানের একটি প্রচেষ্টা সফলতার মুখ দেখলেও কয়েকটি ব্যর্থ। গোলের দেখা পেলেন না মোহাম্মদ সালাহও। তবে এই মিসরীয় ফরোয়ার্ড উইং পজিশন থেকে যে দু’টি নিখুঁত ক্রস করেছেন তাতেই দুই গোল লিভারপুলের। এর শেষটি জালে পাঠান পর্তুগিজ ফুটবলার দিয়েগো জোতা। আর তাতেই আর্সেনাল বাধা টপকে ইংলিশ লিগে টানা তিন জয় জার্গেন ক্লাপ শিষ্যদের। সোমবার প্রিমিয়ার লিগে ঘরের মাঠ অ্যানফিল্ডে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। আর্সেনালসহ শীর্ষ অপর ক্লাব ম্যানচেস্টার সিটি, চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম নতুন মৌসুমের প্রথম তিন সপ্তাহের মধ্যেই পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে। সেখানে অপরাজিত থেকে ছুটে চলাটা শিরোপা ধরে রাখার মিশনে ভালোভাবে এগিয়ে নিচ্ছে লিভারপুলকে।
বিরতির আগে ২৫ মিনিটে আলেক্সান্দ্রে লাকাজেত্তের গোলে আর্সেনালের এগিয়ে যাওয়া ছিল স্রোতের বিপরীতে। এই একটি ঘটনা ছাড়া পুরো ম্যাচে আর্সেনাল কোনোভাবেই লিভারপুলের ওপর আধিপত্য দেখাতে পারেনি। তিন মিনিট পর মোহাম্মদ সালাহর শাট আটকাতে গিয়ে আর্সেনালের গোলরক্ষক বার্নাড লেনো পরাস্ত হলে খালি জালে বল জড়িয়ে সমতা ফেরান সেনেগালের সাদিও মানে। ৩৪ মিনিটে আলেক্সান্দার-আর্নল্ডের ক্রস থেকে স্কটিশ অধিনায়ক রবার্টসন লিভারপুলকে এগিয়ে দেন।
ম্যাচ শেষের ১০ মিনিট আগে ক্লপ জোতাকে লিগে অভিষিক্ত হওয়ার সুযোগ করে দেন। ৮৮ মিনিটে তার গোলেই জয় নিশ্চিত লিভারপুলের।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল