১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

টাইগারদের ব্যাটিং পরামর্শক লুইস!

-

দীর্ঘ দিন ধরেই বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শকের পদ শূন্য। আর বিসিবিও হন্যে হয়ে খুঁজছে একজন ব্যাটিং কোচ। ইংলিশ কোচ জন লুইসকে এই পদে বিবেচনা করছে বিসিবি। ক্রিকবাজ জানিয়েছে, বিসিবি কর্তাদের সাথে সাক্ষাৎকারের জন্য শিগগিরই ঢাকায় আসছেন এই ইংলিশ কোচ। কাউন্টি দল ডারহামের প্রধান কোচ ছিলেন জন লুইস। তবে উপমহাদেশেও তার কাজের অভিজ্ঞতা রয়েছে। শ্রীলঙ্কা দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব পালন করেছেন লুইস।
গত মাসে টাইগারদের ব্যাটিং পরামর্শকের পদ ছেড়ে দেন প্রোটিয়া কোচ নিল ম্যাকেঞ্জি। এরপর এই পদে নিউজিল্যান্ডের সাবেক কোচ ক্রেইগ ম্যাকমিলানকে নিয়োগ দেয় বিসিবি। তার সাথে চুক্তি ছিল শ্রীলঙ্কা সফর পর্যন্ত। তবে সফরে যাওয়ার আগেই পারিবারিক কারণ দেখিয়ে আসেননি।
ইংলিশ কোচ জন লুইসকে পছন্দ হয়েছে বোর্ড কর্তাদের। যদিও আলোচনা প্রাথমিক পর্বেই রয়েছে বলে জানালেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। ‘ব্যাটিং পরামর্শক পদের জন্য জন লুইসের সাথে আমরা আলোচনা চালিয়ে যাচ্ছি। একই সাথে অন্যান্য যারা আগ্রহ দেখিয়েছেন তাদের সাথেও আমরা আলোচনা করছি। সব ফরম্যাট মিলিয়ে একজন ব্যাটিং পরামর্শকের খোঁজে বিসিবি।’


আরো সংবাদ



premium cement