১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আসছেন না ভেট্টোরি

-

অনিশ্চয়তায় টাইগারদের শ্রীলঙ্কা সফর। খবর আসবে আসবে করেও আসছে না দ্বীপরাষ্ট্র থেকে। নতুন করে বাংলাদেশ দলে নিয়োগ পাওয়া ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান যে আসছেন না তা পুরনো খবর। বাবা মারা যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়ার কারণ দেখিয়ে যোগদানের আগেই চাকরি ছাড়েন কিউই তারকা। এবার জানা গেল আসছেন না স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিও। গত পরশু ঢাকায় পা রাখার কথা ছিল ভেট্টোরির; কিন্তু তার কোনো খোঁজখবর না মেলায় তৈরি হয়েছে শঙ্কা ।
এক দিন পরই বিসিবি ক্রিকেট অপারেসন্স কমিটির প্রধান আকরাম খান জানিয়েছেন, জাতীয় দলের শ্রীলঙ্কা সফর নিশ্চিত না হওয়া পর্যন্ত আসছেন না ভেট্টোরি। কারণ হিসেবে জানা যায়, সফর অনিশ্চিত থাকলে গঁাঁটের পয়সা খরচ করে ভেট্টোরিকে আনতে চাচ্ছে না বিসিবি। কেননা বছরে ১০০ কর্মদিবসে কাজের বিনিময়ে আড়াই লাখ মার্কিন ডলার দেয়ার চুক্তিতে ভেট্টোরিকে নিয়োগ দিয়েছে বিসিবি। সে হিসাবে ভেট্টোরির প্রতি দিনের বেতন ২৫০০ ডলার। এখন শ্রীলঙ্কা সফর না হলে শুধু শুধু তাকে এনে বাড়তি ডলার খরচ করার কোনো মানে হয় না বলেই ভাবছেন বিসিবির কর্মকর্তারা।


আরো সংবাদ



premium cement
শ্রম আপিল ট্রাইব্যুনালে ড. ইউনূস কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খানের ইন্তেকাল দরিদ্রতম দেশগুলোর উন্নয়ন ঐতিহাসিক মাত্রায় বিপরীতমুখী : বিশ্ব ব্যাংক ঢাকাসহ ৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫ দেশকে অপশাসন মুক্ত করতে আলেমদের ভূমিকা রাখতে হবে : ড. রেজাউল করিম ইরানের হামলার জবাব দেয়া হবে : ইসরাইলের সেনা প্রধান সাভারে দর্জির দোকানে এসি বিস্ফোরণ, বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩ শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চাইবেন ড. ইউনূস ইরান-ইসরাইলের প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়, এখন যা হবে ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত বেড়ে ১৩

সকল