২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সেরা তিনে নেই মেসি-রোনালদো

-

উয়েফা বর্ষসেরা পুরুষ ফুটবলারের তিনজনের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন বায়ার্ন মিউনিখের ম্যানুয়েল নয়্যার ও রবের্ত লেভানদোস্কি এবং ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনে। বর্ষসেরার সংক্ষিপ্ত এই তালিকা বুধবার প্রকাশ করে ইউরোপিয়ান ফুটবলের নিয়ামক সংস্থা উয়েফা।
২০১১ সালে পুরস্কারটি দেয়া শুরুর পর থেকে এবারই প্রথম সেরা তিনে নেই লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। সমান ৫৩ ভোট পেয়ে যৌথভাবে তালিকার চারে বার্সেলোনা তারকা মেসি ও নেইমার। ২৫ ভোট নিয়ে দশে জুভেন্টাস ফরোয়ার্ড রোনালদো।
বায়ার্নের ষষ্ঠ চ্যাম্পিয়ন্স লিগ জয়ে অগ্রণী ভূমিকা ছিল লেভানদোস্কির। আসরে সর্বোচ্চ ১৫টি গোল করেন তিনি। ট্রেবলজয়ী বায়ার্নের হয়ে সব প্রতিযোগিতা মিলে গত মৌসুমে ৪৭ ম্যাচে ৫৫ গোল করেন এই পোলিশ স্ট্রাইকার। বায়ার্নের অসাধারণ সাফল্যে অভিজ্ঞ জার্মান গোলরক্ষক নয়্যারের অবদানও কোনো অংশে কম নয়। চ্যাম্পিয়ন্স লিগে ছয় ম্যাচে জাল অক্ষত রাখেন তিনি।


আরো সংবাদ



premium cement
অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য

সকল