২৬ অক্টোবর ২০২০

বিদায়বেলা অশ্রুসিক্ত সুয়ারেজ

-

নতুন কোচ রোনাল্ড কোমান ন্যু ক্যাম্পে এসে জানিয়ে দেন, তার আর সুয়ারেজকে প্রয়োজন নেই। সাথে সাথে নতুন ঠিকানার সন্ধান করেন বার্সায় চারটি লা লিগা ও একটি চ্যাম্পিয়নস লিগ জয়ী স্ট্রাইকার। শুরুতে জুভেন্টাসে যাওয়ার কথা থাকলেও নানা জটিলতায় সিরি আ চ্যাম্পিয়নরা চুক্তি করেনি।
তবে গত ক’দিন ধরে আতলেতিকোর নাম শোনা গেলে বিব্রত হয়ে পড়েন বার্সার বোর্ড কর্মকর্তারা। তারা সুয়ারেজের যাওয়া ঠেকাতে চেয়েছিল বার্সা। কিন্তু উরুগুয়ান তারকা সংবাদ সম্মেলনের হুমকি দিলে সিদ্ধান্ত বাতিল করে বার্সা। শেষ পর্যন্ত ন্যু ক্যাম্প ছাড়া নিশ্চিত হয় সুয়ারেজের। যেখানে ছয় বছর কাটিয়েছেন, সেই মাঠে শেষবার এত দিনের সতীর্থদের বিদায় জানাতে যান তিনি।
কাতালোনিয়ার সংবাদমাধ্যম জানিয়েছে, গতকাল ক্লাবের সিউতাত দেস্পোর্তিভা জোয়ান গাম্পের ট্রেনিং কমপ্লেক্সে যান সুয়ারেজ। আবেগঘন বিদায় শেষে ট্রেনিং গ্রাউন্ড ছাড়ার সময় তার চোখে পানি দেখতে পান সতীর্থ ও ভক্তদের অনেকে। অশ্রু লুকানোর চেষ্টা করেও পারেননি। কালো রঙের রেঞ্জ রোভার স্পোর্ট গাড়িতে উঠে শেষবার হাত নেড়ে সবাইকে বিদায় জানান বার্সার জার্সিতে ২৮৩ ম্যাচে ১৯৮ গোল করা সুয়ারেজ।

 


আরো সংবাদ

এবার ফরাসি পণ্য বয়কটের ডাক দিলেন এরদোগান সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী কিশোরের মৃত্যু ‘নো মাস্ক নো সার্ভিস’ নির্দেশনা বাস্তবায়ন কতোটা সম্ভব প্রধানমন্ত্রীর কাছে অধ্যাপক আব্দুল মজিদের উপর হামলার বিচার দাবি শ্রীপুরে জুতা তৈরির কারখানায় অগ্নিকাণ্ড অধ্যাপক মোহাম্মদ তাহিরের মৃত্যুতে এনডিএফ’র শোক ভাঙ্গায় বিল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার অধ্যাপক ডা. মুহাম্মাদ তাহিরের ইন্তেকালে জামায়াতের শোক রাসূলের (সা.) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গাজীপুর মহানগর জামায়াতের বিক্ষোভ শরীয়তপুরে জমি বিরোধের জেরধরে দফায়-দফায় হামলা কোটি কোটি মুসলিমের ধর্মীয় বিশ্বাসে আঘাত হানার অধিকার কারও নেই : পাকিস্তান

সকল