২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঘরোয়া ক্রিকেট শুরুর পরিকল্পনা বিসিবির

-

জাতীয় দল শ্রীলঙ্কা সফরে গেলেও ঘরোয়া ক্রিকেট মাঠে ফেরাতে বদ্ধপরিকর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত মার্চের মাঝামাঝি থেকে দেশের ক্রিকেট কার্যক্রম বন্ধ আছে। তাই এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরের পাশাপাশি ঘরোয়া ক্রিকেট শুরুর ব্যাপারে পরিকল্পনা করছে বিসিবি।
নাজমুল হাসান পাপন বলেছিলেন, সফর বাতিল হলে, ঘরোয়া ক্রিকেট লিগ আবারো শুরু করা হবে। বিসিবি সভাপতির সে ঘোষণার প্রায় দুই সপ্তাহ অতিক্রম করলেও, দ্বিপক্ষীয় সিরিজ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত দিতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। তবে সিরিজ হোক বা না হোক, দ্রুত ঘরোয়া ক্রিকেট মাঠে ফেরাতে চায় বিসিবি, এমনটাই বললেন প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।
তার কথায়, ‘আমাদের অন্য পরিকল্পনাও আছে। শ্রীলঙ্কার সিদ্ধান্তের জন্য আমাদের অপেক্ষা করতে হচ্ছে। কিন্তু আমাদের এখনো পরিকল্পনা আছে যে, আমরা উভয় বিষয় নিয়েই সামনে এগিয়ে যাবো। যদি সিরিজ অনুষ্ঠিত হয়, তারপরও আমাদের ঘরোয়া ক্রিকেট লিগ শুরু করার পরিকল্পনা রয়েছে।’
হাই পারফরম্যান্স চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়, করপোরেট ক্রিকেট লিগ আয়োজনের ইঙ্গিত দিয়েছেন। অন্য দিকে, জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, ত্রি-দলীয় চ্যালেঞ্জ সিরিজের। তা জাতীয় দল ‘এ’ দল এবং এইচপি দল নিয়ে। তবে প্রথম রাউন্ডের পর বন্ধ হয়ে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগ বা জাতীয় ক্রিকেট লিগ নিয়ে কোনো কথা হয়নি।

 


আরো সংবাদ



premium cement