২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

ঘরোয়া ক্রিকেট শুরুর পরিকল্পনা বিসিবির

-

জাতীয় দল শ্রীলঙ্কা সফরে গেলেও ঘরোয়া ক্রিকেট মাঠে ফেরাতে বদ্ধপরিকর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত মার্চের মাঝামাঝি থেকে দেশের ক্রিকেট কার্যক্রম বন্ধ আছে। তাই এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরের পাশাপাশি ঘরোয়া ক্রিকেট শুরুর ব্যাপারে পরিকল্পনা করছে বিসিবি।
নাজমুল হাসান পাপন বলেছিলেন, সফর বাতিল হলে, ঘরোয়া ক্রিকেট লিগ আবারো শুরু করা হবে। বিসিবি সভাপতির সে ঘোষণার প্রায় দুই সপ্তাহ অতিক্রম করলেও, দ্বিপক্ষীয় সিরিজ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত দিতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। তবে সিরিজ হোক বা না হোক, দ্রুত ঘরোয়া ক্রিকেট মাঠে ফেরাতে চায় বিসিবি, এমনটাই বললেন প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।
তার কথায়, ‘আমাদের অন্য পরিকল্পনাও আছে। শ্রীলঙ্কার সিদ্ধান্তের জন্য আমাদের অপেক্ষা করতে হচ্ছে। কিন্তু আমাদের এখনো পরিকল্পনা আছে যে, আমরা উভয় বিষয় নিয়েই সামনে এগিয়ে যাবো। যদি সিরিজ অনুষ্ঠিত হয়, তারপরও আমাদের ঘরোয়া ক্রিকেট লিগ শুরু করার পরিকল্পনা রয়েছে।’
হাই পারফরম্যান্স চেয়ারম্যান নাইমুর রহমান দুর্জয়, করপোরেট ক্রিকেট লিগ আয়োজনের ইঙ্গিত দিয়েছেন। অন্য দিকে, জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, ত্রি-দলীয় চ্যালেঞ্জ সিরিজের। তা জাতীয় দল ‘এ’ দল এবং এইচপি দল নিয়ে। তবে প্রথম রাউন্ডের পর বন্ধ হয়ে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগ বা জাতীয় ক্রিকেট লিগ নিয়ে কোনো কথা হয়নি।

 


আরো সংবাদ

শাখতারের চমক, হারে শুরু রিয়ালের লজ্জার হার কলকাতার, দ্বিতীয় স্থানে বেঙ্গালুরু তামিমদের বিদায়, ফাইনালে নাজমুল-মাহমুদউল্লাহ একাদশ দাফনের সময় জীবিত হওয়া নবজাতকটি মারা গেছে রোগী ভাগিয়ে ক্লিনিকে নিলেই কমিশন ২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে

সকল