২৭ অক্টোবর ২০২০

বাংলাদেশের পক্ষে মাধুগালে

-

এখনো অনিশ্চিত শ্রীলঙ্কা সফর। দুই পক্ষ কোয়ারেন্টিনের শর্ত নিয়ে একমত হতে পারছে না। তবে আইসিসির প্রধান ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালে বাংলাদেশের পক্ষে ব্যাট ধরেছেন। তিনি শ্রীলঙ্কার সরকারকে লঙ্কান ক্রিকেট বোর্ডের মাধ্যমে বলেছেন, ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকাবস্থায় বাংলাদেশ জাতীয় দলকে বায়ো-সিকিউর বাবলের মধ্যে থেকে অনুশীলন করার সুযোগ দিলে কোনো সমস্যা নেই।
আইসিসির প্রধান ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালেও লঙ্কান ক্রিকেট বোর্ডকে অনুরোধ করেছেন, তারা যেন দেশটির স্বাস্থ্য বিভাগকে বোঝানোর চেষ্টা করেন যে, বাংলাদেশ দল যেভাবে কোয়ারেন্টিনে থেকে অনুশীলন করতে চাচ্ছে সেটা পুরোপুরি নিরাপদ। ১৪ দিনের কোয়ারেন্টিনে থেকে ক্রিকেটাররা অনুশীলন করলে কোনো সমস্যা নেই।

 


আরো সংবাদ

কাশ্মিরিদের ঘরে বন্দী রেখেই এবার ভারতীয়দের জমি কেনার অনুমতি দিলো মোদি সৃষ্টিবিনাশী লেখক শিল্পীরা ২৮ অক্টোবর বাংলাদেশে যে দুর্বৃত্তায়নের যাত্রা শুরু হয়েছিল আজ জাতি তার কুফল ভোগ করছে : ডা: শফিকুর আমি একজন দুর্ভাগা লেখক জামায়াতে ইসলামীর শোক নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ রোহিঙ্গাদের মাদক সিন্ডিকেটের কবল থেকে রক্ষার আহ্বান ইসলাম অবমাননার প্রতিবাদে তেহরানে নিযুক্ত ফরাসি কূটনীতিককে তলব ৩০ অক্টোবর দেশব্যাপী বিক্ষোভ করবে হেফাজতে ইসলাম হাজী সেলিমপুত্র ইরফান কাউন্সিলর পদ থেকে বরখাস্ত মোহাম্মদকে (সা:) কটাক্ষ করায় ফ্রান্স সরকারকে ক্ষমা প্রার্থনার আহ্বান জামায়াতের

সকল