২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জেলায় জেলায় ঘুরছে সমন্বয় পরিষদ

-

বাফুফের ৩ অক্টোবরের নির্বাচনকে ঘিরে আজ কাজী সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদের ইশতেহার ঘোষণা। তবে এখনো ইশতেহার ঘোষণার তারিখ চূড়ান্ত করতে পারেনি সমন্বয় পরিষদ। তবে ভোটের জন্য চষে বেড়াচ্ছে জেলা থেকে জেলা। বিভাগ থেকে বিভাগ। জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন এবং ঢাকা ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনের সমন্বয়ে এই সমন্বয় পরিষদ। অবশ্য আজ সম্মিলিতি পরিষদের ইশতেহার ঘোষণার সময়ই ঢাকা, ময়মনসিংহ এবং বরিশালের কাউন্সিলদের নিয়ে সভা করতে যাচ্ছে সমন্বয় পরিষদ। সম্মিলিত পরিষদের অনুষ্ঠান হোটেল সোনারগাঁওয়ে। আর সমন্বয় পরিষদের সভা বঙ্গবন্ধু স্টেডিয়ামে। দুপুর ১২টায় এই দুই আয়োজন।
সম্মিলিত পরিষদ তাদের ২১ পদেই প্রার্থী দিয়ে পূন্য প্যানেল ঘোষণা করেছে। তবে সমন্বয় পরিষদে প্যানেল পূর্ণ হয়নি। সভাপতি পদে তাদের কেউ নেই। শফিকুল হক মানিককে তারা এখনো সমর্থন দেয়ার সিদ্ধান্ত নেয়নি বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। সহসভাপতি পদেও তাদের এক প্রার্র্থী কম। চারজনের বদলে তিনজন। সেখানেও তারা সমর্থন দিচ্ছে না স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়ালকে।
সমন্বয় পরিষদ সূত্রে জানা গেছে, ২১ আগামীকাল তারা রাজশাহীতে সভা করবে সে বিভাগের কাউন্সিলরদের সাথে। এর আগে এই পরিষদ সিলেট ও চট্টগ্রাম বিভাগ সফর করে। গিয়েছিল নোয়াখালীতেও। এই পরিষদের সিনিয়র সহসভাপতি পদে প্রার্থী সাবেক ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম।
তিন সহসভাপতি প্রার্থী মহিউদ্দিন মহি, শেখ মোহাম্মদ মারুফ হাসান এবং আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান। আর সদস্য পদে নির্বাচন করছেন আরিফ হোসেন মুন, আবদুল ওয়াদুদ পিন্টু, টিপু সুলতান, আমিনুল হক মামুন, মনজুরুল আহসান, মহিদুর রহমান মিরাজ, মিজানুর রহমান, সাব্বির হোসেন, আমের খান, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, হাসানুজ্জামান বাবলু, ফজলুর রহমান বাবুল, ইমতিয়াজ সুলতান জনি, মোস্তাক আলী মুকুল ও শাকিল মাহমুদ চৌধুরী। তাদের দাবি ভালো সাড়া পাচ্ছেন ভোটারদের কাছ থেকে।

 


আরো সংবাদ



premium cement