২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দমে যাননি ফুটবলাররা

-

করোনা আক্রান্ত ১৮ ফুটবলারের মধ্যে ১৪ জনই অবস্থান করছেন সারাহ রিসোর্টে। সেখানে মোট ২৬ ফুটবলারের উপস্থিতি। আর প্রথমে করোনা আক্রান্ত বিশ্বনাথ, সুমন রেজা, এম এস বাবলু ও নাজমুল ইসলাম রাসেলরা আছেন সেলফ আইসোলেশনে। গতকাল বাফুফের উদ্যোগে দুই দফা করোনা টেস্ট করানো হয় সারাহ রিসোর্টে অবস্থানরত সুস্থ এবং করোনা আক্রান্ত সব ফুটবলারকে। সেলফ আইসোলেশনে থাকা চার ফুটবলারদের নমুনাও সংগ্রহ করা হয়েছে তাদের অবস্থানস্থলে গিয়ে। কাল সারাহ রিসোর্টে দুই দফা ফুটবলাদের করোনার নমুনা সংগ্রহ করেন আইইডিসিআর প্রাভা হেলথ এর সংশ্লিষ্টরা। আজ রিপোর্ট দেয়ার কথা আইইডিসিআরের। কাল দেবে প্রাভা হেলথ। বাফুফে এখন এই দুই প্রতিষ্ঠানের রিপোর্ট পাওয়ার অপেক্ষায়। যাদের রিপোট দুই প্রতিষ্ঠান থেকেই নেগেটিভ আসবে তাদেরকেই করোনা মুক্ত বলে চিহ্নিত করা হবে। বাকিদের রাখা হবে আইসোলেশনে। এরপর কোনো ফুটবলারদের নিয়ে উইথ বল অনুশীলন করা হবে সে সিদ্ধান্ত এই রিপোর্টের পরই। জানান বাংলাদেশ দলের ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু।
তবে করোনাও দমাতে পারেনি ফুটবলারদের মনোবল। তাদের মধ্যে খুব দ্রুতই সুস্থ হয়ে অনুশীলনে ফেরার আত্মবিশ্বাস। প্রথমে নেগেটিভ এবং পরে পজিটিভ হওয়া মিডফিল্ডার বিপলু আহমেদ। সিলেটের বসুন্ধরা কিংসের এই ফুটবলারের মতে, যেহেতু আমাদের মধ্যে কোনো করোনা উপসর্গ নেই তাই খুব তাড়াতাড়ি সুস্থ হওয়ার ব্যাপারে আশাবাদী। ইনশা আল্লাহ দ্রুতই ফিরব অনুশীলনে। আশা করি আমার রিপোর্ট নেগেটিভই আসবে।
ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু কাল ফুটবলাদের সাথে ছিলেন। জানান ফুটবলারদের মনোবল বেশ চাঙ্গা। তারা দুষ্টমি করছে। বলছে, কালই (আজ) আমাদের রিপোর্ট নেগেটিভ হবে। আমরা অনুশীলনে নামব।
করোনা আক্রান্ত ফুটবলারদের রুম থেকে বের হতে নিষেধ করা হয়েছে। আর অন্যরা ব্যক্তিগতভাবে অনুশীলন করছেন সারাহ রিসোর্টে। এ দিকে জ্বরে আক্রান্ত স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবন তার করোনা টেস্টের রিপোর্ট পেয়েছেন। এতে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি কখন বগুড়া থেকে ঢাকায় আসবেন, তা তার শরীরের অবস্থার ওপর নির্ভর করছে বলে জানান রুপু।


আরো সংবাদ



premium cement