২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঘুরে দাঁড়ানোর মিশনে নামছে বার্সেলোনা

অনুশীলনে বার্সেলোনার ফুটবলারেরা : টুইটার -

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে বাকি কোন দু’টি দল উঠবে আজ রাতেই তা নির্ধারণ হবে। শেষ ষোলোর ম্যাচে রাত ১টায় ক্যাম্প ন্যুতে বার্সেলোনা মুখোমুখি হবে নাপোলির। একই সময়ে আরেক ম্যাচে ঘরের মাঠে বায়ার্ন মিউনিখ মুখোমুখি হবে চেলসির।
রিয়াল মাদ্রিদের কাছে লা লিগার মুকুট হারানো বার্সেলোনা তাকিয়ে চ্যাম্পিয়ন্স লিগের দিকে। ইউরোপ সেরার আসরে নিজেদের ষষ্ঠ শিরোপার জন্য মুখিয়ে আছেন লিওনেল মেসি-লুইস সুয়ারেজরা। এ প্রতিযোগিতায় পাঁচ বছর আগে শেষ সাফল্য পেয়েছিল কাতালুনিয়ার দলটি।
ফরাসিয়ান স্ট্রাইকার আতোয়াঁ গ্রিজমানের গোলে প্রথম লেগে নাপোলির মাঠ থেকে ১-১ ড্র নিয়ে ফিরেছিল বার্সা। মূল্যবান একটি অ্যাওয়ে গোল থাকায় কিকে সেতিয়েনের দল আছে মোটামুটি সুবিধাজনক অবস্থানে। প্রথম লেগে গোল করায় ফিরতি লেগে গোলশূন্য ড্র হলেও শেষ আটে জায়গা করে নেবে বার্সেলোনা। অন্য দিকে সিরি-আ ভালো কাটেনি নাপোলির। সাত নম্বরে লিগ শেষ করেছে তারা। তাই উভয় দলের জন্যই এবারে মৌসুমে কিছু অর্জনের শেষ সুযোগ চ্যাম্পিয়ন্স লিগ।
ফিরতি লেগ বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে চেলসি। অঘটন না ঘটলে বায়ার্নের জন্য দ্বিতীয় লেগ যেন স্রেফ আনুষ্ঠানিকতা! প্রথম লেগে চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজ থেকে সের্গে জিনাব্রি ও রবের্ত লেভানদোস্কির গোলে ৩-০ ব্যবধানের জয় নিয়ে ফিরে, কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছে তারা। তাই চেলসিকে শেষ আটে জায়গা করে নিতে হলে, অসাধ্যকে সাধান করে নিতে হবে।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল