২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দ্বিতীয় ধাপের অনুশীলন শুরু আজ

-

আজ থেকে শুরু ক্রিকেটারদের দ্বিতীয় ধাপের ব্যক্তিগত অনুশীলন। গত মাসে প্রথম ধাপের অনুশীলন যেভাবে হয়েছিল সেভাবেই হবে দ্বিতীয় ধাপের অনুশীলন। ইংল্যান্ডফেরত তামিম ইকবাল কোয়ারেন্টিনে থাকায় অনুশীলনে যোগ দিতে পারছেন না। তামিম ছাড়া বাকি সবাই যোগ দেবেন আজ থেকে শুরু হওয়া অনুশীলনে। নতুন করে থাকার কথা রয়েছে মোস্তাফিজুর রহমান ও মুমিনুল হকের।
ঈদের আগে ১৫-১৬ জন ক্রিকেটার বিসিবির ব্যবস্থাপনায় এই ট্রেনিং শুরু করেছিল। তবে এবার দ্বিতীয় ধাপে সেই সংখ্যা বেড়ে প্রায় দ্বিগুণ। ইতোমধ্যে ৩০ জনের মতো ক্রিকেটার একক অনুশীলন করার সুযোগ চেয়েছে বিসিবির কাছে। জাতীয় দল ও বাদ পড়া ক্রিকেটাররা ছাড়াও প্রতিভাবান বেশ কয়েকজন তরুণ এই ট্রেনিংয়ে অংশ নেবেন।
তামিম ইকবালের কোয়ারেন্টিন শেষ হবে আগামী ১৪ আগস্ট। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ক্রিকেট বোর্ড চেষ্টা করছে এর আগেই তামিমকে অনুশীলনে ফেরানোর। তার কথায়, ‘সরকারের নিয়ম অনুযায়ী তামিম কোয়ারেন্টিনে আছেন। আমরা খেঁাঁজ রাখছি। দেখি এর মধ্যে ওর করোনা টেস্ট করানো হতে পারে। যদি নেগেটিভ আসে তাহলে দেখি কী করতে পারি।’ পেটের ব্যথার চিকিৎসা করাতে গত ২৫ জুলাই লন্ডনে গিয়েছিলেন তামিম। লন্ডনের চিকিৎসক তামিমকে এখনো কোনো চিকিৎসা দেননি। তবে বেশ কিছু পরীক্ষা করা হয়েছে। পাঁচ থেকে ছয় দিন পর পরীক্ষার ফল জানা যাবে। তামিম তত দিন লন্ডনে অপেক্ষা করতে চাননি। ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন ঈদের দিন সকালে। এখন বিদেশ থেকে আসা সবারই দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলক।


আরো সংবাদ



premium cement