২৪ সেপ্টেম্বর ২০২০

শ্রীলঙ্কা সফরে ফিরছেন সাকিব!

-

অক্টোবরেই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। অবশ্য আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো আসেনি। তবে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে জানিয়েছেন, অক্টোবরে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটা প্রায় চূড়ান্ত। শিগগিরই এই বিষয়ে চূড়ান্ত ঘোষণা আসবে বলেও জানিয়েছেন তিনি।
সফরের সম্ভাব্য তারিখ ঠিক করা হয়েছে ১৪ অক্টোবর। কোয়ারেন্টিন ও প্রস্তুতি শেষ করে খেলা শুরু করতে লেগে যাবে নভেম্বর। সাকিব আল হাসানকে পাওয়ার জন্যই পিছিয়ে সফরের সময় নির্ধারণ করার চেষ্টা। ২৮ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা শেষ করবেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব। বাংলাদেশের জার্সিতে সাকিবের ফেরা প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী জানান, খেলার মতো ফিট থাকলে লঙ্কা সফর দিয়ে ক্রিকেটে ফেরার সুযোগ আছে সাকিবের। তবে এখনি আগ বাড়িয়ে কিছু বলা যাচ্ছে না।


আরো সংবাদ

শেখ হাসিনা আন্তর্জাতিক অনলাইন দাবার উদ্বোধন দেশের প্রতিটি ইতিবাচক পরিবর্তন রক্তের ওপর দিয়ে হয়েছে : ভিপি নূর বড় ভাইয়ের মারধরে আহত হওয়া ছোট ভাই মারা গেছেন শুক্রবার ক্রিকেটারদের দ্বিতীয় দফা করোনা টেস্ট লকডাউনে শান্তর অনুভূতি নেতাকর্মীদের গ্রেফতার ও মামলার প্রতিবাদে পাংশা আ’লীগের সংবাদ সম্মেলন নারায়ণগঞ্জে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে প্রধানমন্ত্রীর সহায়তা ডা: এজি খানের মৃত্যুতে গোলাম পরওয়ারের শোক ইসরাইল কর্তৃক ইব্রাহিম (আ:) মসজিদ বন্ধ করায় জামায়াতের নিন্দা শুক্রবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে রাজধানীর যে সব এলাকায় বাবা-মা বেশি ভালোবাসায় ছোট বোনকে গলাটিপে হত্যা!

সকল