০৬ আগস্ট ২০২০

লিড নিয়েছে উইন্ডিজ

ক্রেইগ ব্রাথওয়েটের ব্যাটে সাউদাম্পটন টেস্টে প্রথম ইনিংসে লিড নিয়েছে ক্যারিবীয়রা : এএফপি -
24tkt

ওপেনার ক্রেইগ ব্রাথওয়েটের হাফ সেঞ্চুরিতে সাউদাম্পটনে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসে লিড নিয়েছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। গতকাল তৃতীয় দিন চা বিরতি পর্যন্ত ক্যারিবীয়দের রান ৫ উইকেটে ২৩৫। লিড হয়েছে ৩১ রানে। এর আগে স্বাগতিক ইংল্যান্ডকে তাদের প্রথম ইনিংসে ২০৪ রানে অলআউট করে দেয় জেসন হোল্ডারের দল।
ইংল্যান্ডের প্রথম ইনিংসে ২০৪ রানের জবাবে টেস্টের দ্বিতীয় দিন চা-বিরতির পর ব্যাট করতে নামে সফরকারীরা। দ্বিতীয় দিন শেষে তাদের স্কোর ছিল এক উইকেটে ৫৭ রান। গতকাল টেস্টের তৃতীয় দিন ব্যাট করতে নেমে দ্বিতীয় উইকেটে ৫৯ রানের জুটি উপহার দেন ক্রেইগ ব্রাথওয়েট ও শাই হোপ। দলীয় ১০২ ও ব্যক্তিগত ১৬ রানে হোপ ফিরে যান ডম বেসের শিকার হয়ে। দলীয় ১৪০ রানে ব্রাথওয়েটকে ফেরান ইংলিশ অধিনায়ক বেন স্টোকস। ১২৫ বলে ৬৫ রান করেন এই ওপেনার। লাঞ্চের পর শামারাহ ব্রুকস ৩৯ রান করে ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসনের শিকার হন। দলীয় রান তখন ১৭৩। আর দলীয় ১৮৫ রানে জার্মেইন ব্ল্যাকউড ফিরে গেলে ক্যারিবীয়দের স্কোর হয় ৫ উইকেটে ১৮৫ রান। ইংলিশ বোলারদের মধ্যে অ্যান্ডারসন ও বেস দু’টি করে উইকেট নিয়েছেন।
এর আগে ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডারের ক্যারিয়ার-সেরা বোলিংয়ে প্রথম ইনিংসে ২০৪ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড। হোল্ডার ৪২ রানে ছয়টি ও শ্যানন গ্যাব্রিয়েল ৬২ রানে চার উইকেট নেন।


আরো সংবাদ