২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ম্যানইউর টানা চতুর্থ জয়

-

ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। রেলিগেশনের আশপাশে থাকা অ্যাস্টন ভিলাকে উড়িয়ে টানা চতুর্থ জয় পেয়েছে উলে গুনার সুলশারের দল। প্রতিপক্ষের মাঠে গত বৃহস্পতিবার ৩-০ গোলে জিতেছে ইউনাইটেড। একটি করে গোল করেন ব্রুনো ফের্নান্দেস, ম্যাসন গ্রিনউড ও পল পগবা। লিগের প্রথম পর্বে নিজেদের মাঠে অ্যাস্টনের বিপক্ষে ২-২ ড্র করেছিল তারা।
করোনাভাইরাস বিরতির পর আবার শুরু হওয়া লিগের এই পর্বে প্রথম ম্যাচে টটেনহ্যাম হটস্পারের মাঠে ১-১ ড্র করেছিল ম্যানইউ। এরপর জিতেই চলেছে। গত বৃহস্পতিবার রাতে ২৭ মিনিটে সফল স্পট-কিকে সফরকারীদের এগিয়ে নেন ফের্নান্দেস। পর্তুগিজ এই মিডফিল্ডার নিজেই ফাউলের শিকার হলে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন গ্রিনউড। অঁতনি মার্সিয়ালের সাথে বল দেয়ানেয়া করে ডি-বক্সের মুখ থেকে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন তরুণ ইংলিশ ফরোয়ার্ড। ৫৮ মিনিটে দারুণ এক গোলে স্কোরলাইন ৩-০ করেন পগবা।
ফের্নান্দেসের পাস ডি-বক্সের সামনে পেয়ে বাঁকানো শটে জালে পাঠান ফরাসি মিডফিল্ডার।
দিনের অন্যান্য ম্যাচে বোর্নমাউথের মাঠে টটেনহ্যাম হটস্পার গোলশূন্য ও এভারটন নিজেদের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে ১-১ ড্র করে। ৩৪ ম্যাচে ১৬ জয় ও ১০ ড্রয়ে ৫৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ম্যানইউ। সমান ম্যাচে লেস্টার সিটি ৫৯ পয়েন্ট নিয়ে চারে, চেলসি ৬০ পয়েন্ট নিয়ে তিনে, ম্যানচেস্টার সিটি ৬৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে। আগেই শিরোপা নিশ্চিত করা লিভারপুলের পয়েন্ট ৯২।


আরো সংবাদ



premium cement