২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চ্যাম্পিয়ন্স লিগের পথে অ্যাতলেটিকো

-

আলভারো মোরাতার জোড়া গোলে শুক্রবার লা লিগায় রেলিগেশনে ধুঁকতে থাকা মায়োর্কাকে ৩-০ গোলে পরাজিত করেছে অ্যাতলেটিকো মাদিদ। এর মাধ্যমে লিগে টানা ১২ ম্যাচে অপরাজিত থাকল দিয়েগো সিমিওনির দল।
এই জয়ে ৬২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান ধরে রাখল অ্যাতলেটিকো। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে ফিরে আসার পথে বেশ ভালভাবেই এগিয়ে রয়েছে ক্লাবটি। এখন পর্যন্ত লা লিগায় পয়েন্ট টেবিলে তিন নম্বরে রয়েছে মাদ্রিদের দলটি।
ওয়ান্ডা মেট্রোপলিটানোতে ২৯ মিনিটে পেনাল্টি স্পট থেকে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন মোরাতা। বিরতির ঠিক আগে মোরাতা ব্যবধান দ্বিগুণ করেন। মার্কোস লরেন্তের নিখুঁত পাস থেকে পোস্টের অনেকটাই কাছে থেকে বল জালে জড়ান এই স্প্যানিশ। ৭৬ মিনিটে ডিফ্লেকটেড শটে অ্যাতলেটিকোর হয়ে তৃতীয় গোলটি করেন কোকে।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল