২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মেসির ৭০০’র দিনে বার্সার ড্র

৭০০ গোলের মাইলফলক স্পর্শ করার পর লিওনেল মেসির অভিব্যক্তি : ইন্টারনেট -

আবারো হোঁচট খেল বার্সেলোনা। মঙ্গলবার রাতে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের সাথে ২-২ গোলে ড্র করে আবারো পয়েন্ট হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।
ক্যাম্প ন্যুতে এ দিন ক্যারিয়ারে ৭০০তম গোলের কৃতিত্ব অর্জন করেছেন লিওনেল মেসি। ম্যাচের ৫০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ক্যারিয়ারের আরো একটি মাইলফলক স্পর্শ করেন মেসি। সব প্রতিযোগিতা মিলে বার্সেলোনার হয়ে ৭২৪ ম্যাচ খেলে এটি তার ৬৩০তম গোল। বাকি ৭০টি গোল তিনি করেছেন জাতীয় দলের হয়ে, ১৩৮ ম্যাচ খেলে।
কিন্তু সাওল নিগুয়েজের দু’টি পেনাল্টিতে দুইবার পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে সফরকারী অ্যাথলেটিকো। এর আগে দিয়েগো কস্তার আত্মঘাতী গোলে ১১ মিনিটে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। মেসির কর্নার থেকে বল ক্লিয়ার করতে গিয়ে পোস্টের খুব কাছে থেকে তার কারণেই আত্মঘাতী গোলের লজ্জায় ডুবে দিয়েগো সিমিয়োনের দল।
এই ড্রয়ে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের থেকে এক পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানেই থাকল বার্সেলোনা। আজ রাতে রিয়াল মাদ্রিদ গেটাফের বিরুদ্ধে জিতলে এগিয়ে যাবে ৪ পয়েন্টের ব্যবধানে। সেভিয়ার থেকে দুই পয়েন্ট এগিয়ে তৃতীয় স্থানে থাকল অ্যাথলেটিকো। মঙ্গলবার অপর ম্যাচে লেগানেসকে ৩-০ গোলে পরাজিত করেছে সেভিয়া।
পরপর দুই ম্যাচে পয়েন্ট হারিয়ে শিরোপা ধরে রাখা এখন চ্যালেঞ্জের মুখে পড়েছে কাতালান জায়ান্টদের জন্য। গত চার ম্যাচে এটি তাদের তৃতীয় ড্র। খেলোয়াড় ও কোচিং স্টাফদের মধ্যে কিছুদিন ধরে চলতে থাকা চাপা উত্তেজনায় কোচ কিকে সেতিয়েনের ভবিষ্যৎ নিয়েও শঙ্কা দেখা দিয়েছে। যদিও ম্যাচ শেষে সেতিয়েন বলেছেন, ‘ড্রেসিং রুম থেকে আমি অবশ্যই সমর্থন পাচ্ছি। বোর্ডের সাথে সভায় কী হয়েছে সেটা এখন আমি বলতে চাচ্ছি না।’
শনিবার সেল্টা ভিগোর সাথে ড্র করার পর ড্রেসিং রুমে খেলোয়াড়দের সাথে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সেতিয়েন। ওই একই ম্যাচে পানি পানের বিরতির সময় মেসির সাথে সেতিয়েনের সহকারী এডার সারাবিয়ার একটু ঝামেলা হয়েছিল।

 


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল