২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ডি সিলভাকে জিজ্ঞাসাবাদ

ফাইনাল বিক্রি

-

২০১১ বিশ্বকাপের ফাইনাল ‘বিক্রি’ করার অভিযোগের তদন্তে অরবিন্দ ডি সিলভাকে জিজ্ঞাসাবাদ করেছে শ্রীলঙ্কান পুলিশ। কলম্বোতে গত মঙ্গলবার ৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় শ্রীলঙ্কার সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ককে।
ভারতের কাছে হেরে যাওয়া ওই ফাইনালের একাদশে আগের ম্যাচের একাদশ থেকে চারটি পরিবর্তন এনেছিল শ্রীলঙ্কা। এতগুলো পরিবর্তন নিয়ে তখন বিস্ময় ছিল অনেকেরই, প্রশ্ন ওঠে এখনও। ডি সিলভা ছিলেন ওই সময় জাতীয় দলের প্রধান নির্বাচক।
ওই বিশ্বকাপের সময়ের শ্রীলঙ্কার ক্রীড়ামন্ত্রী মাহিন্দানন্দা আলুথগামাগে গত ১৮ জুন অভিযোগ করেছিলেন, ২০১১ বিশ্বকাপের ফাইনাল ভারতের কাছে বিক্রি করেছে তার দেশ। কয়েকদিন পর অবশ্য সুর পাল্টে তিনি বলেন, তার কেবল সন্দেহ হয়। সেটির সূত্রেই লঙ্কান সরকার শুরু করেছে তদন্ত। ডি সিলভার পর ওই ফাইনালে খেলা ব্যাটসম্যান উপুল থারাঙ্গাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

 

 


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন

সকল