১১ জুলাই ২০২০

ইংল্যান্ড যাচ্ছেন না ব্রাভো হেটমেয়ার-পল

-

পাকিস্তান সফরে মুশফিকুর রহীম যেতে আপত্তি জানিয়েছিলেন বলে কম কথা ওঠেনি ক্রিকেট পাড়ায়। এমন কথাও উঠেছিল, জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মুশফিককে খেলতে দেয়া হয়নি পাকিস্তান সফরে না যাওয়ায়।
করোনা-পরবর্তী প্রথম আন্তর্জাতিক সিরিজে ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল তিনটি ম্যাচ খেলতে সফর করবে যুক্তরাজ্যে। অথচ সেখানে করোনায় আক্রান্ত আর মৃতের সংখ্যা বাড়ছে লাফিয়ে। সব শঙ্কা দূরে ঠেলে দুই দেশের ক্রিকেট বোর্ড ঠিক করেছে তিন ম্যাচ টেস্ট সিরিজের দিনক্ষণ। আগামী জুলাইয়ের ৮ তারিখে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। এ জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। তবে করোনা পরিস্থিতির কারণে দল থেকে নাম সরিয়ে নিয়েছেন তিন নিয়মিত সদস্য ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার আর কেমো পল। তাদের এ সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। বোর্ড আগেই জানিয়েছে, এ সফরে যেতে কোনো খেলোয়াড়কে বাধ্য করা হবে না।
১৪ সদস্যের দল : জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রুমা বোনার, ক্রেইগ ব্রার্থওয়েট, সামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেজ, রাকিম কর্নওয়াল, শেন ডরউইচ (উইকেটরক্ষক), চিমার হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, রেয়মন রেফার ও কেমার রোচ। এই ১৪ সদস্যের বাইরেও রাখা হয়েছে অতিরিক্ত ১১ সদস্যের একটি দল।


আরো সংবাদ