১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করোনা আক্রান্তের খবর গোপন করেছিল বার্সা

-

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার পাঁচ ফুটবলার ও দুই কোচিং স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে দাবি করেছে স্পেনের একটি রেডিও স্টেশন। কাতালান রেডিও ‘আরএসি-১’-এর বরাত দিয়ে বার্সেলোনার পাঁচ ফুটবলারের কোভিডে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছে স্পেনের শীর্ষস্থানীয় ক্রীড়া দৈনিক এএস ও ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল।
গত ৯ মে বার্সেলোনা জানিয়েছিল, ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছে এবং তার ফল নেগেটিভ এসেছে। তবে ‘আরএসি-১’ দাবি করেছে, ফুটবলার ও কোচিং স্টাফের করোনা আক্রান্তের তথ্য গোপন করেছিল বার্সা। এখনো এ ব্যাপারে আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি বার্সেলোনা। কাতালান রেডিও চ্যানেলটি অবশ্য আক্রান্ত পাঁচ ফুটবলারের নাম প্রকাশ করেনি।
ঘোষণা অনুযায়ী, আগামী ১১ জুন মাঠে ফিরবে স্প্যানিশ লা লিগা। ‘আরএসি-১’ অবশ্য জানিয়েছে, করোনায় আক্রান্ত ওই পাঁচ ফুটবলার পুরো সুস্থ হয়ে উঠেছেন এবং ১১ জুন থেকে শুরু হতে যাওয়া লা লিগায় মাঠে নামার জন্য প্রস্তুতি নিচ্ছেন। আগামী ১৩ জুন সন ময়েক্স স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের ১৮ নম্বর দল রিয়াল মায়োর্কার বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির বার্সেলোনা। ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে বার্সেলোনা। আর দুই পয়েন্ট কম নিয়ে ৫৬ পয়েন্টে দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ।
গত মার্চে স্পেনে করোনার কাপ শুরুর পর লা লিগার ক্লাব দেপোর্তিভো আলাভেস, এস্পানিওল, ভ্যালেন্সিয়াসহ আরো কয়েটি দলের ফুটবলার ও স্টাফদের মধ্যে করোনা ছড়িয়ে পড়ে। ওই সময়ই বার্সেলোনার পাঁচ ফুটবলার ও কোচিং স্টাফের দুই সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলে জানিয়েছে ‘আরএসি-১’।

 


আরো সংবাদ



premium cement